25 C
আবহাওয়া
৮:৪০ পূর্বাহ্ণ - মে ১১, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবিতে সাভারে ছাত্র ইউনিয়নের মানববন্ধন

শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবিতে সাভারে ছাত্র ইউনিয়নের মানববন্ধন


বিএনএ, সাভার : সাভারে গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া ও জ্বালানি তেলের মূল্য হ্রাসের দাবি জানিয়েছে ছাত্র ইউনিয়ন ঢাকা জেলা সংসদ।

সোমবার (২২ নভেম্বর) বিকেলে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের সাভার স্ট্যান্ড এলাকায় এক মানববন্ধনে এসব দাবি জানান ইউনিয়নের নেতৃবৃন্দ।

ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক রেদোয়ান হাসানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের কোষাধ্যক্ষ শরীফুল ইসলাম রিফাত, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক সৈকত হোসেন, সাভার থানা ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ‘সরকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করায় সাধারণ মানুষের দৈনন্দিন জীবনে যেমন প্রভাব পড়েছে, তেমনি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষার্থীরাও। একদিকে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি-জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি অন্যদিকে করোনা মহামারির ফলে মানুষের অর্থনৈতিক সংকট। সবমিলিয়ে সবাই বিপর্যস্ত।’

তারা বলেন, গণ পরিবহনে হাফ ভাড়া না নিয়ে বাসের মধ্যে শিক্ষার্থীদের সাথে খারাপ আচরণ করা হয়। এছাড়া গণপরিবহনে যাত্রী হয়রানী চরম আকার ধারণ করেছে। এদিকে যাত্রীদের থেকে আদায় করা হচ্ছে বাড়তি ভাড়া, অন্যদিকে নূন্যতম সেবাও পাচ্ছে না যাত্রীরা।

এসময় আগামী ৭ দিনের মধ্যে শিক্ষার্থীদের হাফ ভাড়া নিশ্চিত করা ও গণপরিবহনে যাত্রী হয়রানী বন্ধের দাবি জানান নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ