24 C
আবহাওয়া
৪:৪৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ভারতে সেনা ক্যান্টনমেন্টের গেটের সামনে গ্রেনেড বিস্ফোরণ

ভারতে সেনা ক্যান্টনমেন্টের গেটের সামনে গ্রেনেড বিস্ফোরণ


বিএনএ, বিশ্বডেস্ক : ভারতের পাঞ্জাবের পাঠানকোট জেলায় সেনা ক্যাম্পে ত্রিবেণী গেটের সামনে গ্রেনেড বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার রাতে মোটরসাইকেলযোগে এসে অজ্ঞাত সন্ত্রাসীরা গ্রেনেড ছুড়ে পালিয়ে যায়।

ওই হামলায় জানমালের কোনো ক্ষতি না হলেও পাঠানকোটে ‘হাই অ্যালার্ট’ জারি করা হয়েছে। সর্বত্র তল্লাশি চলছে। একইসঙ্গে গোটা পাঞ্জাবে সতর্কতা জারি করা হয়েছে। অমৃতসর, জলন্ধর, ভাতিন্ডা, গুরুদাসপুর এবং অন্যান্য সমস্ত শহরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিভিন্ন চেকপয়েন্টে পুলিশ কর্মকর্তাদের মোতায়েন করা হয়েছে।

পাঞ্জাবের উপ-মুখ্যমন্ত্রী সুখজিন্দর সিং রানধাওয়া সোমবার বলেন, তিনি রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং নিরাপত্তা পর্যালোচনা করতে মঙ্গলবার অমৃতসর সীমান্ত অঞ্চল এবং জলন্ধর জোনের সিনিয়র কর্মকর্তাদের একটি বৈঠক ডেকেছেন।

পাঠানকোটের সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) সুরেন্দ্র লাম্বা বলেছেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পাঠানকোটের সব চেকপোস্টে সতর্কতা জারি করা হয়েছে। বিস্ফোরণের পরে গ্রেনেডের কিছু অংশ উদ্ধার করা হয়েছে।

গণমাধ্যমে প্রকাশ, এসএসপি সুরিন্দর লাম্বা, সান্ত্রির থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বলেন, রাতে ক্যাম্পের সামনে দিয়ে একটি মোটরবাইক চলে যায়। এতে থাকা লোকজন গেটের দিকে একটি গ্রেনেড নিক্ষেপ করে, যা বিস্ফোরিত হয়। তিনি বিষয়টি কর্তৃপক্ষকে জানান। এলাকাটি অবিলম্বে ‘সিল’ করে দেওয়া হয় এবং তল্লাশি চালানো হয়। গেটে লাগানো সিসিটিভিও খতিয়ে দেখা হচ্ছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ