26 C
আবহাওয়া
৯:৩১ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে হাতি তাড়ানোর বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল যুবকের

ময়মনসিংহে হাতি তাড়ানোর বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল যুবকের


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাটে সীমান্তবর্তী এলাকায় হাতি তাড়ানোর বৈদ্যুতিক ফাঁদে দুলাল মিয়া (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) বেলা ১২ টার দিকে গোবরাকুড়া ইউনিয়নের পূর্ব গোবরাকুড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত দুলাল মিয়া ওই গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে। হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গোবড়াকুড়া সীমান্তবর্তী এলাকা দিয়ে প্রায় প্রতিদিন খাবারের সন্ধানে ভারতীয় পাহাড় থেকে হাতি নেমে আসে। হাতির পাল নেমে স্থানীয়দের সবজি, ফসল ও মানুষের বাড়ি ঘরে উঠে ব্যাপক ক্ষতি করে। ক্ষতি থেকে রক্ষা পেতে স্থানীয়রা বৈদ্যুতিক ফাঁদ তৈরি করেন। ঘটনার দিন দুলাল মিয়া গরু নিয়ে মাঠে যায়। সেখানে গিয়ে অসাবধানতাবশত হাতি তাড়ানোর বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে দুলাল মিয়া ঘটনাস্থলেই মারা যায়।

ওসি সুমন চন্দ্র রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তা আ.ন.ম আব্দুল ওয়াদুদ বলেন, আমাদের জনবল অনেক কম। তাই, কোথায় বা কোন দিক দিয়ে কারা এসব ফাঁদ তৈরি করে আমরা জানতে পারি না। তবে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ