Bnanews24.com
Home » শিগগিরই নোবেল পুরস্কার পাবেন প্রধানমন্ত্রী, জনগণ অপেক্ষায়: স্বরাষ্ট্রমন্ত্রী
টপ নিউজ রংপুর বিভাগ সারাদেশ

শিগগিরই নোবেল পুরস্কার পাবেন প্রধানমন্ত্রী, জনগণ অপেক্ষায়: স্বরাষ্ট্রমন্ত্রী

শিগগিরই নোবেল পুরস্কার পাবেন প্রধানমন্ত্রী, জনগণ অপেক্ষায়: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ ডেস্ক: খুব শিগগিরই নোবেল পুরস্কার পাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশের জনগণ সেই দিনটার অপেক্ষায় রয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বুধবার (২২ জুন) বিকেলে জয়পুরহাট সার্কিট হাউজ মাঠে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পদ্মা সেতু নিয়ে অনেকভাবে ষড়যন্ত্র হয়েছে। পদ্মা সেতু যাতে না হয় সেই ব্যবস্থা নেয়া হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে হাল ধরেছিলেন বলেই পদ্মা সেতু হয়েছে। মেট্রোরেল হচ্ছে এবং চট্টগ্রামে টানেল হচ্ছে। পাশাপাশি কক্সবাজারে আন্তর্জাতিক এয়ারপোর্টও হতে যাচ্ছে।

অনুষ্ঠানে জেলার ১০০ জন মাদক ব্যবসায়ীকে স্বাভাবিক জীবনে ফেরানো ও কালাই উপজেলার ১৫ জন অসুস্থ কিডনি প্রদানকারীকে পুনর্বাসনের জন্য আর্থিক সহায়তায় দেয়া হয়। এর মধ্যে ১০ জন মাদক ব্যবসায়ী ও ৫ জন অসুস্থ কিডনি প্রদানকারীকে আর্থিক সহায়তার খাম তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশ শেষে সদরের চকবরকত পুলিশ ফাঁড়ির নবনির্মিত ভবনের উদ্বোধন। অনুষ্ঠানের আগে জয়পুরহাট পুলিশ লাইন্স হাইস্কুলের নাম পরিবর্তন করে ‘শহীদ পুলিশ সুপার নজমুল হক পুলিশ লাইন্স হাইস্কুল’ এর নামকরণ ও জয়পুরহাট পুলিশ লাইন্সে অবস্থিত নবনির্মিত মুক্তিযুদ্ধ কর্নার ‘গৌরবময় স্বাধীনতা’ এর উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বিএনএ/ আর