24 C
আবহাওয়া
৪:৫৫ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আবদুর রহিমসহ ১১ অতিরিক্ত জেলা ও দায়রা জজের পদোন্নতি

আবদুর রহিমসহ ১১ অতিরিক্ত জেলা ও দায়রা জজের পদোন্নতি

ফেনী জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুর রহিমসহ দেশের বিভিন্ন আদালতে দায়িত্বরত ১১ জন অতিরিক্ত জেলা ও দায়রা জজকে জেলা ও দায়রা জজ হিসাবে পদোন্নতি

বিএনএ,ফেনী: ফেনী জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুর রহিমসহ দেশের বিভিন্ন আদালতে দায়িত্বরত ১১ জন অতিরিক্ত জেলা ও দায়রা জজকে জেলা ও দায়রা জজ হিসাবে পদোন্নতি দেওয়া হয়েছে। মোহাম্মদ আব্দর রহীম চট্টগ্রাম বিশ্ববিদ্যালের আইন বিভাগের প্রথম ব্যাচ এবং বিশ্ববিদ্যালয়ের ২৮ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

জেলা ও দায়রা জজ হিসাবে পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুর রহিমকে কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ইসরাত জাহানকে রংপুরের মানব পাচার অপরাধ ট্রাইব্যুনালের বিচারক, মানিকগঞ্জের অতিরিক্ত জেলা জজ শাহানা হক সিদ্দিকাকে টাঙ্গাইলের বিশেষ জজ আদালতের বিচারক, নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. গোলাম ফারুককে বরিশালের সাইবার ট্রাইব্যুনালের বিচারক, হবিগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া কামালকে মানিকগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, ঝিনাইদহের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহা. হাসানুজ্জামানকে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক করা হয়েছে।

ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ মোছাম্মৎ রোকশানা বেগম হেপিকে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, গাজীপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলমকে জাতীয় মানবাধিকার কমিশনের পরিচালক, নওগাঁর অতিরিক্ত জেলা জজ মো. মেহেদী হাসান তালুকদারকে পঞ্চগড়ের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা জজ সাবেরা সুলতানা খানকে ময়মনসিংহের বিশেষ জজ আদালতের বিচারক হিসাবে পদায়ন করা হয়েছে।  দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক (অতিরিক্ত জেলা জজ) জাকির হোসেন খানকে পদোন্নতি দিয়ে একই কর্মস্থলে রাখা হয়েছে।

এছাড়া ৫৮ জন যুগ্ম জেলা ও দায়রা জজকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসাবে পদোন্নতি দেওয়া হয়েছে। পদোন্নতি পাওয়া এসব বিচারককে এরই মধ্যে বিভিন্ন জেলায় পদায়ন করা হয়েছে।

পদোন্নতি পাওয়া বিচারকদের আগামী ২৭ জুনের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। আর প্রশিক্ষণ বা ছুটিতে থাকা কর্মকর্তাদের প্রশিক্ষণ বা ছুটি শেষে কর্মস্থলে যোগদানের তারিখে বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে পদায়নকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

বিএনএ/ ওয়াই এইচ/ এজিএন

Loading


শিরোনাম বিএনএ