30 C
আবহাওয়া
৭:৩৪ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত ধরা

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত ধরা

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত ধরা

বিএনএ, চট্টগ্রাম: ডাকাতির প্রস্তুতিকালে চট্টগ্রাম মহানগরের পাঁচলাইশ এলাকা থেকে সক্রিয় ডাকাত দলের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দুটি টিপচাকু, এক লক্ষ টাকা ও তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শনিবার (২০ মে) দুপুর সোয়া ৩টায় নগরের পাঁচলাইশ থানার গ্রীনভিউ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে সোমবার (২২ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

গ্রেপ্তাররা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার নিমবাড়ী এলাকার মো. ইউনুছের ছেলে মো. আরিফ (৩৪) এবং গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার কচিন বাজার এলাকার মো. লাল মিয়ার ছেলে মো. আব্দুল কাদের (৩৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, কতিপয় দুষ্কৃতিকারী দেশীয় অস্ত্রসহ ডাকাতির উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগরের পাঁচলাইশ থানার গ্রীনভিউ এলাকার আশেপাশে অবস্থান করছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব শনিবার (২০ মে) দুপুর সোয়া ৩টায় নগরের পাঁচলাইশ থানার গ্রীনভিউ এলাকায় অভিযান চালিয়ে মো. আরিফ (৩৪) এবং মো. আব্দুল কাদেরকে (৩৭) গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা দুটি টিপচাকু, ছিনতাই/ডাকাতি ও মাদক বিক্রির এক লক্ষ টাকা ও তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গ্রেপ্তার মো. আরিফের (৩৫) বিরূদ্ধে পাঁচলাইশ মডেল থানায় মাদকদ্রব্য বিষয়ে ১টি মামলা পাওয়া যায়। গ্রেপ্তার আসামী এবং উদ্ধারকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানায়।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ