28 C
আবহাওয়া
৭:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বীর প্রতীক মতিউর রহমান আর নেই

বীর প্রতীক মতিউর রহমান আর নেই

বীর প্রতীক মতিউর রহমান আর নেই

বিএনএ,জামালপুর : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা বীর প্রতীক মতিউর রহমান (৭৫) আর নেই। তিনি রোববার ( ২২ মে ) দুপুর ১টা ৪০ মিনিটে বকশীগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।

তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত হয়ে অসুস্থ্য ছিলেন। বীর প্রতীক মতিউর রহমান মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেন। যুদ্ধের সময় তিনি মারাত্মকভাবে আহত হন। যুদ্ধকালিন বীরত্বের কারণে তাকে বীর প্রতীক খেতাপ প্রদান করে সরকার।

বকশীগঞ্জ উপজেলার ৪ জন বীর প্রতীকের মধ্যে মতিউর রহমান একজন। ২২ মে সোমবার সকাল ৯ টায় জানাজা শেষে ধানুয়া ঈদগাহ মাঠ কবরস্থানে তাকে দাফন করা হবে। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে , তিন মেয়ে ও নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বীর প্রতীক মতিউর রহমান মৃত্যুতে জামালপুর-১ আসনের এমপি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ , জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম ও শিল্পপতি তাওফিক হোসেন খিজির গভীর শোক প্রকাশ করেছেন। তাটা শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

বিএনএনিউজ২৪.কম/আল আমীন/এনএএম

Loading


শিরোনাম বিএনএ