Bnanews24.com
Home » রাঙামা‌টিতে গোলাগু‌লিতে মগ পার্টির সদস্যসহ নিহত ৩ : অস্ত্র উদ্ধার
অপরাধ টপ নিউজ পার্বত্য চট্টগ্রাম সব খবর

রাঙামা‌টিতে গোলাগু‌লিতে মগ পার্টির সদস্যসহ নিহত ৩ : অস্ত্র উদ্ধার

রাঙামা‌টিতে গোলাগু‌লিতে মগ পার্টির সদস্যসহ নিহত ৩ : অস্ত্র উদ্ধার

বিএনএ, রাঙ্গামাটি : রাঙামাটিতে আঞ্চলিক দুই সংগঠনের গোলাগুলিতে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনায় আরো ২জন আহত হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অং থোয়াই (৪৫) নামের একজনের নাম জানা গেলেও অন্য দুইজনের নাম জানা সম্ভব হয়নি। মঙ্গলবার (২২ মার্চ) সকাল ৯ টার দিকে রাঙামাটির রাজস্থলীর শেষ সীমান্তে এই ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের টাইঙ্গা পাড়া থেকে পাহাড়ের সশস্ত্র সংগঠন মগ লিবারেশন পার্টি (এমএলপি) ১২/১৫ জনের একটি দল সীমান্তবর্তী রাঙামাটিতে রাজস্থলী উপজেলায় যাবার পথে রাজস্থলীর গাইন্ধা ইউনিয়নের বালুমুড়া সড়কের কেঁচি পাড়া এলাকায় জনসংহতি সমিতি (জেএসএস) মূল সংগঠনের সশস্ত্র গ্রুপ হামলা চালায়।

এতে সশস্ত্র দু’গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ৩ জনের লাশ এবং অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে। তাদের মধ্যে ২ জন মগ বাহিনী সদস্য এবং ১ জন পথ প্রদর্শক সাধারন পাহাড়ি।

নিহত পথ প্রদর্শকের বাড়ি বান্দরবানের রাজবিলা ইউনিয়নের টাইঙ্গা পাড়া এলাকায়। সেনাবাহিনীর দায়িত্বশীল সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন জানান, হতাহতের খবর পেয়েছি। পু‌লিশ ও সেনা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে দি‌কে রওনা দিয়েছে, বিস্তারিত প‌রে জানা যাবে।

বিএনএনিউজ/এইচ.এম।