29 C
আবহাওয়া
২:২৯ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীতে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

রাজশাহীতে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

ছুরিকাঘাত

বিএনএ, রাজশাহী : রাজশাহীতে ফুটপাতে দোকান বসানোর জায়গা দখলকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রিয়াজুল ইসলাম (২৩) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (২১ মার্চ) রাত  ১০ টার দিকে নগরীর নিউ মার্কেটের পূর্ব দিকের প্রবেশ পথ সংলগ্ন ফুটপাতে এ ঘটনা ঘটে

রিয়াজুল নগরীর নিউ মার্কেট সংলগ্ন ষষ্ঠীতলা এলাকার মধু শেখের ছেলে। রাজশাহী মেডিকেল কলেজ (মেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘নিউমার্কেটের সামনের ফুটপাতে দীর্ঘদিন ধরে স্যান্ডেলের দোকান করে আসছিলেন রিয়াজুল ও তার ভাই রিংকু। সোমবার সন্ধ্যায় রনি ও নাঈম নামের দুই যুবক দোকান তুলে নিতে নির্দেশ দেয় রিয়াজুলকে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়।

ওসি বলেন, ‘রাত ১০ টার দিকে রনি ও নাঈম কয়েকজনকে সঙ্গে করে নিয়ে গিয়ে রিয়াজুলকে ছুরিকাঘাত করে। এ সময় রিংকু এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রিয়াজুলকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, মরদেহ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। জড়িতদের ধরতে অভিযানও শুরু হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে

বিএনএনিউজ/এইচম।। ।’য়।’ন।।

Loading


শিরোনাম বিএনএ