27 C
আবহাওয়া
১:২৬ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৪

সাভারে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৪

ইয়াবাসহ গ্রেফতার

বিএনএ, সাভার : সাভারের হেমায়েতপুরে দুই হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত সবাই একাধিক মামলার আসামি।রোববার (২১ মার্চ) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার গভীর রাতে হেমায়েতপুরের তিব্বত মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) বিলায়েত পিপিএম।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার বড়াইছ পশ্চিমপাড়া গ্রামের নিজাম আলী শেখের ছেলে মোঃ আলী শেখ(৪৩), ঢাকার নবাবগঞ্জ থানার হায়াতকান্দী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ আক্কাস আলী(৩২), নওগা জেলার মহাদেবপুর থানার সহরায় গ্রামের মোঃ আজাহার আলীর ছেলে মোঃ আসিফ আলী ওরফে সাইফুল(৩২) এবং মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার গবিন্দল নয়াপাড়া এলাকার ধনু মিয়ার ছেলে রতন মিয়া(৪২)।

ডিবি পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে হেমায়েতপুরের ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আসামিরা পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশের টিম তাদের গ্রেপ্তার করে। তাদের দেহ তল্লাশি করে লীল রঙ্গের ৬টি পলিথিনের প্যাকেট ও সাদা অপর একটি পলিথিনের ভিতর থেকে ২ হাজার দশ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) বিলায়েত বলেন, আসামিদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তাদের সবার বিরুদ্ধে এর আগেও বিভিন্ন মামলা রয়েছে। এর মধ্যে আলী শেখের বিরুদ্ধে সাভার, আশুলিয়াসহ বিভিন্ন থানায় ৬ টি মামলা রয়েছে।

বিএনএ/ ইমরান খান,ওজি 

Loading


শিরোনাম বিএনএ