34 C
আবহাওয়া
১২:৩২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বাড়ীতে বাবার দাফন, পরীক্ষা হলে মেয়ে

বাড়ীতে বাবার দাফন, পরীক্ষা হলে মেয়ে

বাড়ীতে বাবার দাফন, পরীক্ষা হলে মেয়ে

বিএনএ, আনোয়ারা: আনোয়ারার রায়পুর ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবারের চলমান এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন রিপা আক্তার নামে এক শিক্ষার্থী। তবে প্রতিদিন পরীক্ষা কেন্দ্রে যাওয়ার আগে বাবার দোয়া নিয়ে বের হলেও আজ আর সেই সুযোগ হয়নি। রিপা আক্তারের পিতা আহমদ নবী (৩৫) বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২টার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

এদিকে দুপুর ১১টার সময় বাড়ীতে বাবার দাফন কাফন হলেও প্রতিদিনের মত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে এস.এম. আউলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয় ওই শিক্ষার্থী।

স্বজনরা জানান, গতকাল ভাল ছিল রিপার পিতা। সবার ধারণা বুধবার রাত সাড়ে ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হন আহমদ নবী। পরে তার মৃত্যু হয়।

জানা যায়, মৃত আহমদ নবী উপজেলার ৩নং রায়পুর ইউনিয়নের ২নং দক্ষিণ পরুয়া পাড়া ওয়ার্ড রহিম তালুকদার বাড়ির মরহুম দানা মিয়ার ৩য় পুত্র।

কেন্দ্র সচিব ফরিদুল আলম বলেন, রিপার বাবার মৃত্যুর বিষয়টি আমরা সকালেই জানতে পেরেছিলাম। সে সবার সঙ্গে বসে পরীক্ষায় অংশ নিয়েছে। এক হাতে বারবার চোখ মুছছিল, আর অন্য হাতে পরীক্ষার খাতায় লিখেছে রিপা।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় রায়পুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, আহমদ নবী গতকালই ভালো ছিল। হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তার মেয়ে রিপা আক্তার এবার এসএসসি পরীক্ষার্থী। আমি সকালে তাকে পরীক্ষা কেন্দ্রে দিয়ে এসেছি। সেই পরীক্ষায় অংশ নিয়েছে।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক ইমন বলেন, বাবা হারানোর শোক নিয়ে রিপা আক্তার নামের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে একজন শিক্ষার্থী। বিষয়টি আমরা অবগত হয়েছি। সকলের মত সেও তিন ঘন্টা পরীক্ষা দিবে।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ