নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের স্পন্সর ‘ইভ্যালি’

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের স্পন্সর ‘ইভ্যালি’

খেলা টপ নিউজ

বিএনএ, স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস সংক্রমণের পর প্রথমবারের মত বিদেশ সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। নিউজিল্যান্ডের উদ্দেশ্যে মঙ্গলবার দেশ ছাড়ছে টাইগাররা। এ সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। নিউজিল্যান্ড সফরে টিম স্পন্সর হিসেবে থাকছে ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালি’ এবং টিম কিটস পার্টনার হয়েছে ‘ই-ফুড’।

সোমবার টিম স্পন্সর বিষয়টি ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরের হোম অব ক্রিকেটে স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন, এমডি মোহাম্মদ রাসেল, মার্কেটিং হেড আরিফ আর হোসাইন। বিসিবির পক্ষে স্পন্সরশিপ চুক্তির ঘোষণা দেন বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।
দুই কোটি টাকায় নিউজিল্যান্ড সিরিজের টিম স্পন্সরশিপ কিনে নিয়েছে ইভ্যালি। এই চুক্তি শুধু এক সিরিজের জন্য, তবে সামনে আরও চুক্তি করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছে ইভ্যালি।

২০ মার্চ ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে দ্বিতীয় এবং ওয়েলিংটনে ২৬ মার্চ তৃতীয় ও শেষ ওয়ানডে। ২৮ মার্চ হ্যামিল্টনে সিরিজের প্রথম টি-টোয়েন্টি সিরিজ। পরের দুটি টি-টোয়েন্টি ৩০ মার্চ নেপিয়ারে এবং ১ এপ্রিল অকল্যান্ডে।

বিএনএনিউজ/এইচ.এম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *