31 C
আবহাওয়া
২:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী গ্রেপ্তার

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী গ্রেপ্তার


বিএনএ, সাভার : সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী আফসানা। পরে স্বামী সোহেলকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) রাতে আশুলিয়ার ডেন্ডাবর এলাকা থেকে আহতের স্ত্রী আফসানাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শাহারিয়ার সোহেল (৪৪) আশুলিয়ার ডেন্ডাবর এলাকার হাজী মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার ছেলে। অভিযুক্ত আফসানা সোহেলের স্ত্রী ও শরিয়তপুর জেলার সদর থানার পালং এলাকার বীর মুক্তিযোদ্ধা সফিজ উদ্দিন আহাম্মেদের মেয়ে।

ঘটনার বিষয়ে সোহেলের স্ত্রী আফসানা বলেন, আমার ১৩ বছরের সংসার। আমার স্বামী পরকীয়ায় আসক্ত। কয়েক দিন আগেও সে মেয়েদের সাথে লুকিয়ে কথা বলে। বাসায় এসে ফোন সুইচ অফ করে রাখে। বাসার বারান্দায় গিয়ে চুপি চুপি কথা বলে। মাঝে মাঝে বন্ধুদের কথা বলে ২/৩ দিন নিরুদ্দেশ হয়ে যায়। এবং বিভিন্ন সময় আমাকে মারধর করতো। অনেক বুঝানোর পর কাজ হয়নি।

এসময় তিনি আরও বলেন, আমাদের ফ্ল্যাট নিয়ে আমার শাশুরি ও ননদের সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে তারা আমায় অনেক মারধর করতো। এ নিয়ে এলাকার মুরুব্বিরা ঘরোয়াভাবে বিচার সালিশ অনেক করেছে। তার পরেও আমার স্বামী আমায় মারধর করে। গতকাল তার সাথে কথা কাটাকাটি হয়। পরে রাগের মাথায় আমি কি যে করেছি বুঝতে পারছি না।

উক্ত বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নোমান ছিদ্দিক এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় আহত সোহেলের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে অভিযান চালিয়ে সোহেলের স্ত্রী আফসানাকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ