Bnanews24.com
Home » ৩ দফা দাবিতে চবি কর্মচারী ইউনিয়নের কর্মবিরতি
শিক্ষা সব খবর

৩ দফা দাবিতে চবি কর্মচারী ইউনিয়নের কর্মবিরতি

বিএনএ, চবি : পদোন্নতিসহ তিন দফা দাবিতে ৩ দিনে ২ ঘন্টা (২২-২৪ ডিসেম্বর ১০-১২ টা) করে কর্মবিরতি পালন করার ঘোষণা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্মচারী ইউনিয়ন। সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে এক বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির কথা জানান কর্মচারী ইউনিয়নের সভাপতি আঃ হাই ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ (বাচ্ছু)।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, চবি প্রশাসন কর্মচারী ইউনিয়নের ৩ দফা দাবির কোন সুরাহা না করায় ৩ দফা দাবি বাস্তবায়ন করার লক্ষ্যে আগামী ২২,২৩ ও ২৪ ডিসেম্বর ২ ঘন্টা করে (সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত) কর্মবিরতি পালন করা হবে। এ সময় সকল কর্মচারী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে অবস্থান করবে। কোনরূপ উদ্ভুত পরিস্থিতির জন্য চবি প্রশাসন দায়ী থাকবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়।

 

কর্মবিরতির বিষয়ে চবি কর্মচারী ইউনিয়নের সভাপতি আঃ হাই বলেন, নতুন কোন দাবিতে এ কর্মসূচী নয়। দীর্ঘদিন ধরে চলে আসা আমাদের দাবি পূরণ না হওয়ায় আমাদের এ অবস্থান। ৩ দফা দাবিতে আমরা ইতিপূর্বে মানববন্ধন করেছি। প্রশাসন আমাদের কোনরূপ সাড়া না দেওয়ায় আমরা কর্মসূচী দিতে বাধ্য হয়েছি। গত ৫ বছর ধরে প্রশাসনকে জানিয়ে আসলেও আমরা কোন আশার আলো দেখি নি। তাই দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমাদের শান্তিপূর্ণ আন্দোলন চলবে।

 

বিএনএ/নাজমুস সায়াদাত ,ওজি