36 C
আবহাওয়া
৯:১২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চুয়েটে অ্যাসরো’র  নতুন কমিটি ঘোষণা

চুয়েটে অ্যাসরো’র  নতুন কমিটি ঘোষণা


বিএনএ, চুয়েট: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(চুয়েট) অ্যান্ড্রোমেডা স্পেস অ্যান্ড রোবটিক্স রিসার্চ অর্গানাইজেশন(অ্যাসরো) এর তেরো সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে তিহাম ফাইয়াজ সভাপতি এবং তাসনিয়া সুলতানা সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

রোববার( ২০ ডিসেম্বর)  সন্ধ্যায় অনলাইন ভিডিও কনফারেন্সিং মাধ্যম জুম আপে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনটির সাবেক সভাপতি খন্দকার এহসানুল করিম পাপ্পু এবং সাবেক সাধারণ সম্পাদক জাহিদুস সেলিম বাঁধন নতুন কমিটি ঘোষণা করেন।

তেরো সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি পদে যৌথভাবে আসিফ মাহবুব উদ্দিন ও আব্দুল্লাহ আল মিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহিন আখতার, সাংগঠনিক সম্পাদক পদে রজত কান্তি সূত্রধর, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল ইসলাম বাবলু, অর্থ সম্পাদক পদে মো. মেজবাউল হক এবং যুগ্ম অর্থ সম্পাদক পদে এস এম রিফাত ইবনে মুসা নির্বাচিত হয়েছেন।

কমিটি ঘোষণাকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো.মঞ্জুরুল গনি।
নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে অতিথি বলেন, অ্যাসরো প্রতিষ্ঠার পর থেকেই রোবটিক্স নিয়ে অনেক সৃষ্টিশীল কাজ করে যাচ্ছে। সামনের দিনগুলোতে এই সংগঠনটি তাদের প্রতিভা দিয়ে নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে চুয়েটকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তুলে ধরবে বলে আশা ব্যক্ত করি।

নবনির্বাচিত সভাপতি তিহাম ফাইয়াজ বিদায়ী কমিটির সকল সদস্যদের জন্য শুভকামনা ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রথম থেকেই রোবোটিক্স এর প্রতি একটা ভালোলাগা কাজ করতো। আর প্রথম থেকেই সিনিয়র ভাইদের কাছ থেকে অনুপ্রেরণা পেয়ে অ্যাসরোতে জয়েন করেছিলাম। এরপর থেকে এই সংগঠনের সাথে পথচলা। আগামী দিনগুলোতে যাতে এই সংগঠনের পাশাপাশি বিশ্ববিদ্যালয়কে কে আরো ভালো অবস্থানে নিয়ে যেতে পারি এইজন্য সবার সহযোগিতা ও দোয়া প্রার্থনা করছি।

বিএনএ/রাব্বানী,ওজি

 

Loading


শিরোনাম বিএনএ