25 C
আবহাওয়া
৩:১৭ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নারীর গলা কাটা মরদেহ উদ্ধার

রাজধানীতে নারীর গলা কাটা মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর তেজগাঁও তেজকুনিপাড়ার একটি ভবনের নিরাপত্তাকর্মীর রুম থেকে জুলেখা বেগম (৩০) নামে এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পালিয়ে যাওয়া জলিল নামে এক রিকশাচালককে খুঁজছে পুলিশ।

রোববার (২১ মে) এ বিষয়টি নিশ্চিত করেন তেজগাঁও থানার (পরিদর্শক-তদন্ত) শাহ আলম। তিনি জানান, শনিবার (২০ মে) দিবাগত রাতে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে জানা গেছে, জলিল নামে এক রিকশাচালকের সঙ্গে জুলেখার প্রেমের সম্পর্ক সেই করোনার লকডাউন সময় থেকে। দুজনেই বিবাহিত।তাদের আলাদা সংসার আছে। শনিবার রাতে জামান টাওয়ারের নিরাপত্তাকর্মী সিরাজের রুমে ঢুকে তারা। এক পর্যায়ে জলিল জুলেখাকে গলা কেটে পালিয়ে যায়। নিরাপত্তাকর্মী সিরাজের সঙ্গে আগে থেকেই তারা পরিচিত ছিল। গত দুদিন আগে বাড়ি থেকে জুলেখাকে কাজ দেওয়ার নাম করে ডেকে আনে সিরাজ। এছাড়া জলিলের কাছে ৪০ হাজার টাকা পেত জুলেখা। পরে অনেক দেনদরবার করে এলাকাবাসী ২০ হাজার টাকা জলিলের কাছ থেকে তুলে দেয় জুলেখাকে।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের আগে শনিবার রাতে জুলেখা, নিরাপত্তাকর্মী সিরাজ ও জলিল কারওয়ানবাজার ঘোরাঘুরি করেন ও আম কিনেন।নিরাপত্তাকর্মী সিরাজ পুলিশ হেফাজতে রয়েছে। বিষয়গুলো তদন্ত করা হচ্ছে।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া জলিল বর্তমানে রাজধানীর শ্যামলী এলাকায় থাকতেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ