31 C
আবহাওয়া
১:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » পুতিন কী সত্যিই অসুস্থ!

পুতিন কী সত্যিই অসুস্থ!

রাশিয়া পুতিন

ক্রিস্টোফার স্টিল নামে সাবেক ব্রিটিশ গুপ্তচর দাবি করেছেন, অসুস্থতার কারণে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের আশেপাশে সবসময় একদল চিকিৎসক অবস্থান করে। এছাড়া চিকিৎসার জন্য পুতিন প্রায় সরকারি বৈঠকের মাঝে বিরতি নেন।  সূত্র: এনডিটিভি, ইন্ডিপেনডেন্ট,এলবিসি রেডিও। 

 ক্রিস্টোফার স্টিল বলেন, পুতিনের আশেপাশে সবসময় একদল চিকিৎসককে অবস্থান করতে দেখা যায়। তিনি আরও বলেন, ‘দেশটির নিরাপত্তা পরিষদের যে বৈঠকগুলো প্রায় এক ঘণ্টা স্থায়ী বলে দেখানো হয় সেগুলো আসলে কয়েকটি ভাগে বিভক্ত- এসময় পুতিন বৈঠকের বাইরে যান এবং এক ধরণের চিকিৎসা গ্রহণ করেন।’  তবে প্রেসিডেন্ট পুতিন কোন ধরনের রোগে আক্রান্ত সে ব্যাপারে সাবেক ওই গুপ্তচর নিশ্চিত নন। তবে এ কারণে অবশ্যই এই মুহূর্তে রাশিয়ার শাসনব্যবস্থায় খুব গুরুতর প্রভাব ফেলছে বলে তিনি মন্তব্য করেন।

এর আগের খবর,

ব্রিটিশ গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে সম্প্রতি বলা হয়েছে, ভ্লাদিমির পুতিন ক্যান্সারে আক্রান্ত এবং তাঁকে ক্যান্সার থেকে মুক্তি পেতে অস্ত্রোপচার করাতে হবে। এর জন্যই সাময়িক ভাবে তিনি ক্ষমতা হস্তান্তর করছেন নিজের বিশ্বস্ত ব্যক্তির কাছে।

সাম্প্রতিক সময়ে পুতিনের অনুমিত অসুস্থতা ও স্বভাববহির্ভূত স্থিরতার একটি চিত্রের কথা উল্লেখ করে নিউইয়র্ক পোস্টের রিপোর্টে বলা হয়েছে, রাশিয়ান প্রেসিডেন্ট ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলে গুজব ছড়িয়েছে। এছাড়াও তিনি পারকিনসন্সসহ কয়েকটি মারাত্মক অসুস্থতায় ভুগছেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ