39 C
আবহাওয়া
৫:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ১২ জুন চুয়েট-কুয়েট-রুয়েটের ভর্তি পরীক্ষা,২৪ এপ্রিল অনলাইনে আবেদন

১২ জুন চুয়েট-কুয়েট-রুয়েটের ভর্তি পরীক্ষা,২৪ এপ্রিল অনলাইনে আবেদন


বিএনএ চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)’র স্নাতক ১ম বর্ষ (লেভেল-১) ২০২০-২১ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা  আগামি ১২ জুন অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে ২৪ এপ্রিল (শনিবার) সকাল ৯টা থেকে অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদন পত্র গ্রহণ শুরু হবে। আবেদন করার শেষ সময় ০৮ মে (শনিবার) বিকাল ৫টা পর্যন্ত।

এছাড়া, আগামি ০২ জুন, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।অনলাইনে আবেদনের লিংকঃ https://www.admissionckruet.ac.bd/।

উল্লেখ্য, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনের যোগ্যতা ও অন্যান্য শর্তাবলি উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

চুয়েট, কুয়েট ও রুয়েট-এর ২০২০-২১ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে গঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রবিউল আলম এবং সদস্য সচিব অধ্যাপক ড. মো. মইনুল ইসলামের সই করা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
১২ জুন চুয়েট-কুয়েট-রুয়েটের ভর্তি পরীক্ষা

উল্লেখ্য, ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্য সচিব ও চুয়েট পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মইনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে।

বিএনএ নিউজকে এসব তথ্য জানান চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ‘র জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলাম।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ