28 C
আবহাওয়া
১:০৮ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে আজ কোথায় কী?

রাজধানীতে আজ কোথায় কী?

রাজধানীতে আজ কোথায় কী?

বিএনএ, ঢাকা: রাজধানীতে প্রতিদিন নানা কর্মসূচি পালন করে থাকে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। শুক্রবার (২০ অক্টোবর) প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রী এবং সংগঠনের উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে কী কী রয়েছে, দিনের শুরুতেই তা জেনে নিতে পারেন।

মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের কর্মসূচি

বিকেল ৫টায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বনানী খেলার মাঠে শারদীয় দুর্গোৎসব ২০২৩ উদ্‌যাপন উপলক্ষে পূজামণ্ডপ পরিদর্শন করবেন।

বিকেল ৪টায় গুলিস্তান ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে শেখ রাসেল স্মরণে ও ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে যুব মহিলা লীগের আলোচনা সভায় অংশগ্রহণ করবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। একই দিন সন্ধ্যা ৭টায় জাতীয় প্রেস ক্লাবের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তিনি।

সন্ধ্যা ৭টায় বারিধারা ডিওএইচএস কনভেনশন সেন্টারে শারদীয় দুর্গাপূজার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

আরও পড়ুন: মার্কিন নাগরিকদের জন্য বিশ্বব্যাপী ভ্রমণ সতর্কতা জারি

চরমোনাই পীরের কর্মসূচি

দুপুর ২টায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ আয়োজিত বাংলাদেশের রাজনীতি ও জাতীয় সংসদ নির্বাচন বিষয়ে সমাবেশে প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (চরমোনাই পীর)।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ