27 C
আবহাওয়া
১০:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে নবজাতক উদ্ধার

ধামরাইয়ে নবজাতক উদ্ধার


বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে একটি ঝোপের পাশ থেকে ১দিন বয়সী একটি মেয়ে নবজাতক শিশুকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।সোমবার (২০ জুন) ভোর ৫টার দিকে উপজেলার পৌর সভার বরাতনগর এলাকায় একটি ঝোপ (জঙ্গল) থেকে নবজাতক শিশুটিকে উদ্ধার করা হয়।

দৈনিক খবর পত্র পত্রিকার ধামরাই প্রতিনিধি মোঃ ওয়াসিম হোসেন বলেন, আমি প্রতিদিনের মতো ভোরে ঘুম থেকে উঠে বাহিরে যাওয়ার সময় আমার বাসার পশ্চিম পাশে একটি ঝোপের ভিতর থেকে শিশুর কান্নার শব্দ শুনতে পাই। তখন আমি সামনে এগিয়ে গিয়ে দেখি একটি নবজাতক শিশু সেখানে জীবিত অবস্থায় পড়ে আছে। পরে আমি বরাতনগর মহল্লার লোকজনকে জানাই। ধামরাই থানায় খবর দিলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা বলেন, আজ সকালে জীবিত একটি মেয়ে নবজাতক শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। কিছু সময় গেলে বলা যাবে নবজাতকের অবস্থা কি।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে জীবিত অবস্থায় একটি মেয়ে নবজাতক শিশুকে উদ্ধার করা হয়েছে। শিশুটিকে সুস্থ্য রাখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে। সেই সাথে এই শিশুটির প্রকৃত অভিভাবক খুঁজে পেতে আমরা তদন্ত শুরু করেছি।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ