38 C
আবহাওয়া
৬:৫৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ভ্যালেন্টাইন ডে’তে সই বিয়ে, ৬ মার্চ সামাজিক বিয়ে

ভ্যালেন্টাইন ডে’তে সই বিয়ে, ৬ মার্চ সামাজিক বিয়ে


বিএনএ, বিনোদন ডেস্ক : টলিপাড়ায় একটাই খবর। বিয়ের পিঁড়িতে বসছেন কাঞ্চন-শ্রীময়ী। সকলেই মুখিয়ে আছেন তাঁদের জীবনের এই সুন্দর মুহূর্ত নিয়ে নানা আপডেট পেতে। তবে তারই মাঝে প্রকাশ্যে আসে বেশকিছু ছবি। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে-তে আইনি বিয়ে সেরেছেন তাঁরা। সুন্দর সেই মুহূর্ত ভাগ করে নিয়েছেন দম্পতি নিজেই। দম্পতির জীবনের বিশেষ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় আসতেই সকলে উত্তেজিত। দিনকয়েক আগেই ডিভোর্স হয়েছে কাঞ্চনের। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে। তবে অনেকেরই প্রশ্ন কার সঙ্গে প্রথম ঘর বেঁধেছিলেন কাঞ্চন?

প্রসঙ্গত, কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা দাসও চলচ্চিত্র জগতের সঙ্গেই যুক্ত। টেলিভিশনের একাধিক ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে নজরকাড়া অভিনয় করতে। তবে কাজ ছাড়া খুব একটা কখনওই তাঁকে লাইমলাইটে দেখা যায় না। ‘হারবার্ট’-এর মতো ছবিতে তাঁকে দেখা গিয়েছে জমিয়ে অভিনয় করতে। চুনিপান্না থেকে শুরু করে গৌরীদানের মতো ধারাবাহিকে তাঁর নজরকাড়া অভিনয়, বহু বছর ধরে মানুষকে মুগ্ধ করে রেখেছে।

বর্তমানে ‘তুমি আসে পাশে থাকলে’ বলে ধারাবাহিকটি স্টার জলসায় চলছে। তবে জানা গিয়েছে খুব কম বয়সেই তিনি বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাঞ্চনের সঙ্গে। একটা সময় ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকে মেয়ের মায়ের চরিত্রে অভিনয় নিয়ে অনেকেই নানা ধরণের প্রশ্ন তুলেছিলেন। তবে অনিন্দিতার কথায়, অভিনেত্রী হিসেবে সবটাই করতে প্রস্তুত তিনি।

কাঞ্চনের সঙ্গে সাড়ে সাত বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি। পরবর্তীকালে এবিষয়ে আর কথা বলতে পছন্দই করতেন না । বরং, বারবারই বলেছেন, কারও ব্যক্তিগত বিষয়ে কথা বলে কী লাভ! তবে একটা সময় অনিন্দিতার বিরুদ্ধেও বলা হয়েছিল, বিচ্ছেদের পর নাকি খোরপোশ হিসেবে অনেকগুলো টাকা নিয়েছেন তিনি। এমন কথা শুনে খানিক তাজ্জব অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে একবার বলেছিলেন, ‘যদি তেমনই হতো. এত টাকা নিতাম, তবে আমার একটা সময় না খেতে পাওয়ার মতো অবস্থা হতো না।’

অনিন্দিতা প্রকৃত সুন্দরী। তবে কাঞ্চনের সঙ্গে বিয়ে ভাঙার পর, এখনও পর্যন্ত ঘর বাঁধেননি তিনি। বরং, নিজের মতো করে জীবন কাটাচ্ছেন। অনিন্দিতার সঙ্গে ঘর ভাঙার পর কাঞ্চন পিঙ্কিকে বিয়ে করেছিলেন। তাঁদের একটি ছেলেও আছে। এবার বিবাহ বিচ্ছেদের পর তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন। তবে ইতিমধ্যেই আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন-শ্রীময়ী। ভ্যালেন্টাইন ডে’র দিন সুন্দর মুহূর্তে বিয়ে সারলেও, ৬ মার্চ হবে তাঁদের সামাজিক বিয়ে।

 

বিএনএনিউজ/ শামীমা চৌধুরী শাম্মী/এইচ.এম/এইচমুন্নী

 

Loading


শিরোনাম বিএনএ