23 C
আবহাওয়া
৮:২০ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » সরকার পতনের ঘোষণা বিএনপির নতুন ষড়যন্ত্র

সরকার পতনের ঘোষণা বিএনপির নতুন ষড়যন্ত্র

সরকার পতনের ঘোষণা বিএনপির নতুন করে দেশবিরোধী ষড়যন্ত্রে

বিএনএ, ঢাকা : সরকার পতনের ঘোষণা বিএনপির নতুন করে দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ হতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সে জন্য জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তিনি। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দিবা স্বপ্ন দেখছেন। তারা জন্মলগ্ন থেকেই ষড়যন্ত্রের রাজনীতি করে আসছে। এক বছরের মধ্যে সরকার পতনের ভাবনা বিএনপির আকাশ-কুসুম কল্পনা ছাড়া আর কিছুই নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনবিরোধী কর্মসূচির কারণে জনগণ বিএনপিকে অনেক আগেই লাল কার্ড দেখিয়েছে।আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার গ্লানি ঢাকতে বিএনপি নেতাদের এটি আত্মতুষ্টি লাভের অপচেষ্টা মাত্র।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের শেকড় মাটির অনেক গভীরে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রতি জনমানুষের আস্থা ইস্পাতের মত কঠিন। শেখ হাসিনা সরকার ঠুনকো কোনো জিনিস নয় যে, ধাক্কা লাগলেই পড়ে যাবেন।

বিএনপিকে সুস্থ রাজনীতিতে ফিরে আসার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এ রাজনীতি থেকে বেরিয়ে না এলে জনগণই বিএনপিকে বিদায়ের সাইরেন বাজিয়ে দেবে।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ