40 C
আবহাওয়া
৪:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ভাড়া নিয়ে বাকবিতণ্ডা, বাস থেকে যাত্রীকে ফেলে দিয়ে হত্যা!

ভাড়া নিয়ে বাকবিতণ্ডা, বাস থেকে যাত্রীকে ফেলে দিয়ে হত্যা!


বিএনএ, ঢাকা : রাজধানীর ওয়ারীর জয়কালিমন্দির এলাকায় বাস ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ইরফান হোসেন (৪৮) নামের এক ব্যক্তিকে বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ করেছে তার স্বজনরা।

বৃহস্পতিবার (২০জানুয়ারি) ওয়ারীর জয় কালী মন্দির মোড়ে বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের সহকর্মী আব্দুল কাদের জানান, ইরফান নবাবপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন। তার বাসা ডেমরা সারুলিয়া বড় ভাঙ্গা এলাকায়।সকালে ডেমরা থেকে গ্রিনবাংলা বাসে করে নবাবপুরে আসার সময় এ ঘটনা ঘটে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে জানতে পারি বাসের কনডাক্টরে সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কি হয় ইরফানের।একপর্যায়ে কনডাক্টর তাকে বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দিলে তিনি গুরুতর আহত হন।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপারে ওয়ারী থানার (এসআই) আরাফাত হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে জানা যায় গ্রিন বাংলা নামের একটি বাসে ছিলেন ইরফান। বাসটি জয় কালী মন্দির মোড়ে এলে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে চালকের সহকারী মোজাম্মেল তাকে ধাক্কা দিয়ে বাস থেকে নিচে ফেলে দেয়। পরে স্থানীয়রা মোজাম্মেলকে আটক করার পরে কৌশলে পালিয়ে যায়। মোজাম্মেলকে আটক ও গ্রিনবাংলা বাস জব্দ করতে কাজ শুরু করেছে পুলিশ।

নিহতের বড় ভাই মো. রায়হান জানান, ডেমরা সারুলিয়া বড় ভাঙ্গা এলাকায় তাদের বাড়ি। ইরফান এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে সেখানেই থাকতো। বাবা মৃত আলমগীর হোসেন। সে সকাল দোকানে উদ্দেশে বাসা থেকে বের হয়। পরে জানতে পারি এই দুর্ঘটনাটি ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ