39 C
আবহাওয়া
৬:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি নেতারা ক্ষমতার রঙিন খোয়াব দেখছে: ওবায়দুল কাদের

বিএনপি নেতারা ক্ষমতার রঙিন খোয়াব দেখছে: ওবায়দুল কাদের

বিএনপি নেতারা ক্ষমতার রঙিন খোয়াব দেখছে: ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: এখনও বিএনপি নেতারা ক্ষমতার রঙিন খোয়াব দেখছে। খোয়াব দেখুন, আপত্তি নেই। ক্ষমতার পরিবর্তন হতে হলে নির্বাচন হতে হবে। নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের সুযোগ নেই। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (১৯ নভেম্বর) জয়দেবপুরের রাজবাড়ি মাঠে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, দুনিয়ার সব দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সেভাবে হবে। শেখ হাসিনা সরকার নির্বাচনে কোনো ধরণের হস্তক্ষেপ করবে না। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিদেশিদের কাছে নালিশ করে কোনো লাভ নেই। বিদেশিদের কাছে নালিশ করে বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আবারও আগুন-সন্ত্রাস শুরু করার নীলনকশা করেছে। কাঁচপুর ব্রিজে শেখ হাসিনার উদ্বোধনী ফলক পুড়িয়ে ফেলেছে। তাদের আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে। প্রস্তুত হয়ে যান। ভোট চুরি, দুর্নীতি লুটপাট, হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গাজীপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জনতার জোয়ার দেখে যাওয়ার আমন্ত্রণ জানিয়ে কাদের বলেন, বিএনপি শুধু বলে তাদের সমাবেশে জনতার ঢল নেমেছে। গাজীপুরে আসেন ফখরুল ভাই, দেখেন ঢল কাকে বলে।

সিলেটে বিএনপির সমাবেশ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, সিলেটে ঢল নেই, সুরমা নদীতে ঢল নেই। আর এখানে বঙ্গোপসাগরের উত্তাল তরঙ্গ। সিলেটের সঙ্গে গাজীপুরকে মিলিয়ে দেখুন। এখানে শুধু মহানগর, ওখানে ৫ জেলা। মিলিয়ে দেখুন। যেখানে সমাবেশ, সেখানে সারাদেশ থেকে ৭ দিন আগে থেকেই রওনা দেন। কারণ ওখানে শুধু খাওয়া আর খাওয়া।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সম্মেলনে অ্যাডভোকেট আজমত উল্লা খানকে সভাপতি ও আতাউল্লা মন্ডলকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য গাজীপুর মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

গাজীপুর সিটি করপোরেশন গঠিত হওয়ার পর মহানগর আওয়ামী লীগ শাখার এটিই প্রথম সম্মেলন। এর আগে ২০১৫ সালে গাজীপুর মহানগর আওয়ামী লীগের কমিটি গঠিত হয়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ