38 C
আবহাওয়া
৪:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় মামলা

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় মামলা

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় মামলা

বিএনএ, গাজীপুর: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় সদর থানার উপপরিদর্শক এসআই মোসাব্বির হোসেন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেন।

অনুষ্ঠানে বেলুন সরবরাহের দায়িত্বে থাকা তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে। এরা হলো বাবুল, মনিক ও কিবরিয়া। তবে তাদের বিস্তারিত পরিচয় উল্লেখ করা হয়নি।

মামলার এজাহারে বলা হয়, শুক্রবার বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীসহ আমন্ত্রিত অতিথিরা পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের মূল মঞ্চে চলে যান। কিন্তু বেলুনগুলো আকাশের দিকে না উড়ে পুলিশ লাইন্সের ভেতরে অবস্থিত ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের সামনে গিয়ে পড়ে। এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করতে আসা মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি পুনরায় বেলুনগুলো উড়ানোর জন্য গেলে হঠাৎ বিস্ফোরিত হয়। এতে রনিসহ পুলিশের চার কনস্টেবল দগ্ধ হন।

গাজীপুর মহানগরের মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলার তদন্ত চলছে। তদন্তে আসামিদের বিরুদ্ধে দায়িত্বে অবহেলা কিংবা নাশকতার প্রমাণ পাওয়া গেলে গ্রেপ্তারসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ