29 C
আবহাওয়া
৪:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের পিঁড়িতে বসলেন ছাত্রলীগ নেতা শওকত

বিয়ের পিঁড়িতে বসলেন ছাত্রলীগ নেতা শওকত

বিয়ের পিঁড়িতে বসলেন ছাত্রলীগ নেতা শওকত

বিএনএ, ফেনী : বিয়ের পিঁড়িতে বসলেন ফেনীর ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল।ধর্মের প্রতি অফুরন্ত ভালোবাসা আর ধর্মীয় রীতিনীতি, সংস্কৃতি মেনে চলা এই ব্যক্তি বিয়েও করলেন অনাড়ম্বরভাবে।

রোববার(১৯সেপ্টেম্বর) ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়ার হালিম উল্যাহ পাটোয়ারীর মেয়ে খাদিজাতুল কোবরা মমতার সঙ্গে রুবেলের আকদ অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে হাজারো নারী-পুরুষের নজর কেড়েছে বর-কনের ইসলামি পোষাক-পরিচ্ছেদ।

বিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী- ২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী,ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার তপন মজুমদার,জেলা আওয়ামী লীগের সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদার,ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, গোল্ডেন বিডি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম হেলালী, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার,মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পি, বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল,ফেনী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক,মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, ফেনী জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী নাজমা আক্তার কনা, ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার প্রমুখ।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ