34 C
আবহাওয়া
৩:০১ অপরাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ইউরো কাপ ২০২৪ এর জন্য জার্মানী প্রস্তুত

ইউরো কাপ ২০২৪ এর জন্য জার্মানী প্রস্তুত

ইউরো কাপ 2024 বাছাই

বিএনএ স্পোর্টস ডেস্ক : প্রায় একবছর বাকি আছে UEFA ইউরো কাপ ২০২৪ শুরু হতে। জার্মানি ইতোমধ্যে প্রায় সবধরনের প্রস্তুতি শেষ করেছে। জানিয়েছে, তাদের স্টেডিয়ামগুলো খেলার জন্য প্রস্তুত। পরিবহনগুলো দর্শকদের এক স্থান থেকে অন্য স্থানে নিয়ে যেতে অপেক্ষা করছে।

UEFA EURO 2024-এর উদ্বোধনী ম্যাচের ঠিক এক বছর আগে, স্বাগতিক জার্মানি বিভিন্ন ইভেন্টের সাথে ফাইনালের কাউন্টডাউন শুরু করেছে।

জার্মানিতে UEFA EURO কাপ ২০২৪ আগামী ১৪ জুন মিউনিখের ফুটবল অ্যারেনায় উদ্বোধনী ম্যাচ দিয়ে শুরু হবে এবং ১৪ জুলাই ২০২৪-এ বার্লিনের অলিম্পিয়াস্ট্যাডিয়ানে ফাইনাল খেলা দিয়ে শেষ হবে।

Henri Delaunay ট্রফি – যা আগামী গ্রীষ্মের ফাইনালের পরে বিজয়ীদের কাছে হস্তান্তর করা হবে – যা গত ১৪ জুন বার্লিনে জার্মান চ্যান্সেলারিতে উপস্থাপন করা হয়েছে৷ সেখানে, স্বাগতিক দেশের চ্যান্সেলর ওলাফ স্কোলজ এবং স্বরাষ্ট্র ও সম্প্রদায়ের ফেডারেল মন্ত্রী, ন্যান্সি ফেসার, টুর্নামেন্ট ডিরেক্টর ফিলিপ লাহম এবং টুর্নামেন্ট অ্যাম্বাসেডর সেলিয়া সাসিচের নেতৃত্বে একটি UEFA EURO 2024 GmbH প্রতিনিধিদলকে স্বাগত জানান।

জার্মানির চ্যান্সেলর ওলাফ স্কোলজ বলেছেন, “জার্মানিতে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শুরু হতে এক বছর সময় বাকি আছে, এটি ইউরোপের ঘরোয়া খেলা। এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ইভেন্ট যা অনেক লোক ইতিমধ্যে দেখার অপেক্ষা করছে৷ আমরা ইতিমধ্যে বিদ্যমান কাঠামোর উপর নির্ভর করতে পারি।  স্টেডিয়ামগুলি ইতিমধ্যেই রয়েছে এবং গণপরিবহনগুলির এত বিশাল দর্শকের সমাগম মোকাবেলা করার ক্ষমতা রয়েছে।

UEFA EURO 2024 টুর্নামেন্টের পরিচালক ফিলিপ লাহম বলেন: “UEFA EURO 2024 শুরুর এক বছর আগে একত্রিত হতে পেরে আমরা খুবই আনন্দিত। বিশ্ব আমাদের কাছে, জার্মানির কাছে, ইউরোপের প্রাণকেন্দ্রে আসবে। আমি মনে করি এটি দেখানোর একটি সুযোগ, আমরা কারা: বিশ্বের জন্য উন্মুক্ত, বৈচিত্র্যময় এবং সহনশীল। স্বেচ্ছাসেবক প্ল্যাটফর্ম চালু হওয়ার পর থেকে UEFA EURO 2024-এর সংগঠক হিসেবে আজ আমাদের জন্য একটি বিশেষ দিন। স্বেচ্ছাসেবকরা এই টুর্নামেন্টের মুখ, কিন্তু জার্মানির রাষ্ট্রদূতও। আমরা এই আশ্চর্যজনক ইউরোপীয় ক্রীড়া ইভেন্টের অংশ হতে পেরে খুব খুশি ।”

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ