27 C
আবহাওয়া
৮:৩৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতু দেখে বিএনপি নেতাদের গাত্রদাহ হচ্ছে: ওবায়দুল কাদের

পদ্মা সেতু দেখে বিএনপি নেতাদের গাত্রদাহ হচ্ছে: ওবায়দুল কাদের

পদ্মা সেতু দেখে বিএনপি নেতাদের গাত্রদাহ হচ্ছে: ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: দেশের মানুষ ভালো থাকলে বিএনপি’র সকলের মন খারাপ হয়ে যায়। আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ বিএনপি নেতাদের এখন পদ্মা সেতু দেখে গাত্রদাহ হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু নির্মাণে ৩০ হাজার ১৯৩ কোটি টাকা খরচ হয়েছে। শতভাগ স্বচ্ছতার সঙ্গে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। নানা ষড়যন্ত্রের পর বিশ্ব ব্যাংক সরে গেলেও পরে তারা দুঃখ প্রকাশ করেছে। বলেন, প্রধামন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা, সজীব ওয়াজেদ জয়, পুতুল, ববিসহ সবাইকে এই পদ্মা সেতুর জন্য হেনস্তার শিকার হতে হয়েছিল।

সেতুমন্ত্রী বলেন, প্রমত্ত পদ্মা নদীতে সেতু নির্মাণ ছিল আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জ। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই চ্যালেঞ্জে জয়ী হয়েছি। আগামী মাসেই হয়তো পদ্মা সেতুর ওপর দিয়ে চলাচলের অপেক্ষার অবসান হবে। খুব শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে সেতু খুলে দেয়ার তারিখ জানানো হবে।

পদ্মা সেতুর সুফল ভোগ করবে দেশের জনগণ উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, আগে যেখানে ফেরি দিয়ে পদ্মা নদী পার হতে দুই থেকে আড়াই ঘণ্টা সময় লাগত, এখন পার হওয়া যাবে ছয় থেকে সাত মিনিটেই। শুধু পদ্মা সেতু নয়, সরকারের মেগা প্রকল্পের বিআরটি প্রকল্প, মেট্রোরেল প্রকল্প ও কর্ণফুলী টানেল নির্মাণও এখন শেষের পথে। গাজীপুরে বিআরটি প্রকল্পের ৭৫ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। আশা করা যায় আর দুর্ভোগ হবে না।

এর আগে বেলা ১১টার দিকে গাজীপুর শহরের ভাওয়াল রাজবাড়ী মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

গাজীপুর জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ইকবাল হোসেন সবুজ।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ