30 C
আবহাওয়া
৪:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

ধামরাইয়ে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

ধামরাইয়ে পৃথক পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে একটি সড়ক দুর্ঘটনাসহ পৃথক তিন ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  বৃহস্পতিবার (১৯ মে) সকালে এসব মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নাখোলা এলাকার একটি আঞ্চলিক সড়কে ব্যাটারি চালিত দুই ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে শাহজাহান (৫৫) নামে এক যাত্রী নিহত হন। সে কুশুরা ইউনিয়নের বকচর এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে। এ ঘটনার পরে নিহতের মরদেহ পরিবার নিয়ে যায় বলে জানা গেছে।

কুশুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আবু বকর বলেন, সকালের দিকে কালামপুর হাটে ভুট্টা বিক্রি শেষে ব্যাটারি চালিত ইজিবাইকে করে বাড়ি ফেরার পথে অপরদিক থেকে আসা আরেকটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মরদেহ পরিবার নিয়ে আসে। ১১টার দিকে তার জানাজা সম্পন্ন হয়েছে।

অপরদিকে সকাল ৮টার দিকে ধামরাইয়ের আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর এলাকায় পুকুরে ভাসমান অবস্থায় ওমর ফারুক বাবু (১৭) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে কাইটামারা গ্রামের মৃত বদরুদ্দিনের ছেলে।

নিহত ওমর ফারুক ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর গ্রামে মামার বাড়িতে থেকে পড়ালেখা করত।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, নিহতের বাবার মৃত্যুর পর তাকে নিজের বাড়ি এনে লেখাপড়া করাচ্ছেন তার মামা রফিকুল ইসলাম। গতকাল বুধবার দুপুরের দিকে হঠাৎ নিখোঁজ হয় ওমর ফারুক। পরে সকালের দিকে স্থানীয় ইউপি সদস্য নিহতের মামার পুকুরে ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পায়।

পুলিশ জানায়, খবর পেয়ে সকালের দিকে স্থানীয় নজরুল ইসলামের পুকুরে ভাসমান অবস্থায় ওই যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধার যুবকের মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা এ ঘটনার সাথে জড়িত তো এখন পর্যন্ত জানা যায়নি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানা যায়।

এছাড়া সকাল ৮টার দিকে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের শৈলান এলাকায় নিজের বাড়ি থেকে জমেলা খাতুন (৯৫) নামে এক বৃদ্ধার মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ধামরাইয়ের উপজেলার সোমভাগ ইউনিয়নের শৈলান গ্রামের মৃত ইউনুস মোল্লার স্ত্রী।

পরিবারের বরাতে পুলিশ জানায়, সকালের দিকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং মেইন দরজার কেচিগেটের তালা ভাঙ্গা অবস্থায় পাওয়া গেছে। তবে এ ঘটনায় কে বা কারা এ ঘটনার সাথে জড়িত তা এখন পর্যন্ত জানা যায়নি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, পৃথক দুই ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে সড়ক দুর্ঘটনার বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ।

বিএনএনিউজ২৪, ইমরান খান,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ