33 C
আবহাওয়া
৭:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রামে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রামে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে ২টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৮ এপ্রিল) রাতে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৯ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে র্যাব এসব তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতার মোঃ সাইদুল ইসলাম (২৭), ফেনী জেলার সদর থানার মো. ছালেহ আহাম্মদের ছেলে। তার বর্তমান ঠিকানা চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ছিন্নমূল জঙ্গল ছলিমপুরে।

র‌্যাব জানায়, বিশেষ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরের বায়েজিদ বোস্তামী থানার জালালাবাদ এলাকার এশিয়ান হাইওয়ে রোডের উপর অস্ত্রধারী মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। গত ১৮ এপ্রিল রাত আনুমানিক ১২টা ১০ মিনিটে র‌্যাবের একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে আসামী মোঃ সাইদুল ইসলামকে (২৭) আটক করে। পরবর্তীতে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে উপরোক্ত নাম, ঠিকানা প্রকাশ করে এবং তার হাতে থাকা একটি ব্যাগের ভিতর থেকে নিজ হাতে বের করে দেয়ামতে ২টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উক্ত আগ্নেয়াস্ত্র হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি।  উপস্থিত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আরো জানায় যে, উল্লেখিত জব্দকৃত অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে উল্লেখিত জব্দকৃত অস্ত্র ব্যবহার করত বলে জানায়।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত আলামতসহ আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ