24 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত


বিএনএ, সাউথ আফ্রিকার থাবানচু এলাকায় চাঁদা না দেওয়ায় মো. গোলাম মোস্তফা (৩২) নামের এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে দেশটির একদল সন্ত্রাসী। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) আফ্রিকান স্থানীয় সময় রাত পৌনে ৮টার দিকে ঘটনাটি ঘটে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন নিহতের বড় ভাই মো. গোলাম ছারওয়ার।

গোলাম মোস্তফা নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জয়নাল আবদিন মেম্বারের ছোট ছেলে। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে। নিহতের মরদেহ দেশটির একটি হাসপাতালের হিমাগারে রয়েছে। লাশ ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন তার পরিবার।

নিহতের বড় ভাই মো. গোলাম ছারওয়ার বলেন, দীর্ঘদিন থেকে তার ভাই আফ্রিকার থাবানচু এলাকায় একটি দোকানে কর্মচারী হিসাবে কাজ করতো। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে তার সঙ্গে সর্বশেষ মোবাইল ফোনে কথা হয়। এরপর রাত পৌনে ১টার সময় খবর আসে স্থানীয় একদল সশস্ত্র সন্ত্রাসী ওই ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে না চাইলে সন্ত্রাসীরা তাকে গুলি করে দোকানের মালামাল লুট করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই গোলাম মোস্তফা মারা যায়।

খবর পেয়ে সেদেশের পুলিশ মরদেহ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখে। মোস্তফার মরদেহ দ্রুত বাংলাদেশ ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা কামনা করেছেন তার বড় ভাই মো. গোলাম ছারওয়ার।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ