28 C
আবহাওয়া
৪:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আইপিএলে অবিক্রিত থাকা ক্রিকেটাররা

আইপিএলে অবিক্রিত থাকা ক্রিকেটাররা

আইপিএলে অবিক্রিত থাকা ক্রিকেটাররা

বিএনএ, স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) চেন্নাইয়ে এ নিলাম অনুষ্ঠিত হয়। তবে নিলাম শেষে অবিক্রিত থেকে গেছেন অনেক ক্রিকেটার।

যারা অবিক্রিত থাকলেন :

ক্রিস মরিস যখন আইপিএলের ইতিহাসে সব চেয়ে বেশি দামে বিক্রি হওয়া ক্রিকেটার হলেন, তখন তাঁর গত বারের ব্যাঙ্গালোর সতীর্থ অ্যারন ফিঞ্চ থাকলেন অবিক্রিত। এমন অনেক বড় নামই নিলামে উঠল, কিন্তু কোনও দলই নিল না তাঁদের। দেখে নেওয়া যাক কোন কোন ক্রিকেটার রইলেন অবিক্রিত।

বিদেশি ব্যাটসম্যানদের মধ্যে অবিক্রিত রইলেন অ্যারন ফিঞ্চ, অ্যালেক্স হেলস, জেসন রয়, এভিন লুইস, রভম্যান পাওয়েল, শন মার্স, করি অ্যান্ডারসন, ডেভন কনওয়ে, ড্যারেন ব্রাভো, রাসি ভ্যান ড্যার ডুসেন এবং মার্টিন গাপটিল।

ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে অবিক্রিত রইলেন হনুমা বিহারী।

অলরাউন্ডারদের দর টি২০ ক্রিকেটে সব সময় বেশি। তবুও বেশ কিছু অলরাউন্ডার রয়ে গিয়েছে অবিক্রিতই। বিদেশিদের মধ্যে অবিক্রিত রইলেন মার্নাস লাবুশানে, থিসারা পেরেরা, ইসুরু উড়ানা, স্কট কুগেলেইন, ওয়েন পারনেল, জর্জ লিন্ডে এবং জ্যাক ওয়াইল্ডারমথ।

ভারতীয় অলরাউন্ডারদের মধ্যে অবিক্রিত রইলেন গুরকিরাত সিংহ মান।

উইকেটরক্ষকদের মধ্যে অবিক্রিত রইলেন গ্লেন ফিলিপস, অ্যালেক্স ক্যারে, কুশল পেরেরা, বেন ম্যাকডরমট এবং ম্যাথু ওয়েড।

বিদেশি পেস বোলারদের মধ্যে অবিক্রিত রইলেন শেল্ডন কটরেল, ওশেন থমাস, বিলি স্ট্যানলেক, মিচেল ম্যাকক্লেনাঘান, জেসন বেহরনডর্ফ, নবিনউল হক, শন অ্যাবট এবং রিচি টপলে।

ভারতীয় পেসারদের মধ্যে কোনও দল পেলেন না বরুণ অ্যারন এবং মোহিত শর্মা।

বিদেশি স্পিনারদের মধ্যে অবিক্রিত রইলেন আদিল রশিদ, ইশ সোধি এবং কুয়েস আহমেদ।

রাহুল শর্মা এক মাত্র ভারতীয় স্পিনার যিনি অবিক্রিত রইলেন।

এখনও কোনও আন্তর্জাতিক ম্যাচ না খেলা ভারতীয় ক্রিকেটারদের মধ্যে অবিক্রিত রইলেন হিমাংশু রানা, রাহুল গাহলৌত, হিম্মত সিংহ, বিষ্ণু সোলাঙ্কি এবং সিদ্ধেশ লাদ।

একটিও আন্তর্জাতিক ম্যাচ না খেলা ভারতীয় অলরাউন্ডাররা হলেন অতীত শেঠ, আয়ুশ বাদানি, বিবেক সিংহ, কর্ণ শর্মা, তাজিন্দর ধিলোঁ, প্রেরক মাঁকড়, চৈতন্য বিষ্ণোই, অজয় দেব গৌড়, হর্ষ ত্যাগি, প্রত্যূষ সিংহ এবং ভেঙ্কটেশ আইয়ার।

বিদেশিদের মধ্যে অবিক্রিত রইলেন জেরাল্ড কটজি এবং টিম ডেভিড।

আন্তর্জাতিক ক্রিকেট না খেলা অবিক্রিত উইকেটকিপার হলেন জস ইংলিশ।

ভারতীয় উইকেটকিপারদের মধ্যে অবিক্রিত রইলেন কেদার দেওধর, অভি ব্যারট এবং কে এল সৃজিত।

আন্তর্জাতিক ক্রিকেট না খেলা ভারতীয় পেসারদের মধ্যে অবিক্রিত রইলেন মুজতবা ইউসুফ, অঙ্কিত রাজপুত, কুলদীপ সেন, তুষার দেশপান্ডে, গণেশন পেরিয়াস্বামী এবং সিমরজিত সিংহ।

আন্তর্জাতিক ক্রিকেট না খেলা বিদেশিদের মধ্যে অবিক্রিত ক্রিকেটাররা হলেন বেন ডারশুইস।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট না খেলা যে স্পিনাররা অবিক্রিত রইলেন তাঁরা হলেন কর্ণবীর সিংহ, সন্দীপ লামিশানে, মিধুন সুধেসন এবং তেজাস বারোকা।

বিদেশিদের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট না খেলা অবিক্রিত স্পিনার হলেন ক্রিস গ্রিন।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ