29 C
আবহাওয়া
৩:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কাদের মির্জার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি

কাদের মির্জার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি

কাদের মির্জার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি

বিএনএ,নোয়াখালী:নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন দলটির স্থানীয় নেতাকর্মীরা।তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গ, অপরাজনীতিসহ নানা অনিয়মের অভিযোগ করা হয়েছে।

শুক্রবার(১৯ ফেব্রুয়ারি)নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।এতে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নোয়াখালী পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু।তিনি বলেন,কাদের মির্জা একেক সময় একেক রকমের বিবৃতি দিচ্ছেন।টেন্ডারবাজি,চাকরিতে নিয়োগবাণিজ্য সম্পর্কে কাদের মির্জা যেসব বক্তব্য দিয়েছেন, সেসব চ্যালেঞ্জ করছে জেলা আওয়ামী লীগ। মেয়র পদে দলীয় মনোনয়ন পাওযার আগে তিনি কখনও আওয়ামী লীগ বা দলের নেতাদের বিরুদ্ধে কিছুই বলেননি।দলের মনোনীত প্রার্থী হওয়ার পর থেকে তিনি দলের শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় প্রধান প্রধান শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জেলা সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সংসদ সদস্যদের বিরুদ্ধে নিয়মিত অশোভন আচরণর করে যাচ্ছেন।কাদের মির্জা তাদের ওপর কেন এতটা বিরাগভাজন হলেন তা বোধগম্য নয়।

আবদুল ওয়াদুদ পিন্টু বলেন,আবদুল কাদের মির্জা দলের নেতাকর্মীদের বিরুদ্ধে অপরাজনীতির অভিযোগ করে থাকেন।অথচ তিনি নিজেই অপরাজনীতিসহ নানা অনিয়মন করে বেড়াচ্ছেন।তিনি বিএনপি-জামায়াতের মতো রাষ্ট্রযন্ত্রের তথা প্রশাসনের কর্মকর্তাদের বিরুদ্ধে নানা মিথ্যা অভিযোগ করছেন।যা দলীয় শৃঙ্খলা ও রাষ্ট্রবিরোধীও।জেলার সার্বিক উন্নয়নমূলক কাজের পর্যালোচনায় পৌর মেয়র কাদের মির্জার মনে প্রতিহিংসার সৃষ্টি হয়েছে বলে জানান পৌর আওয়ামী লীগের এই নেতা।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ