28 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » হত্যা মামলার আসামি সন্ত্রাসী জাশেদ গ্রেপ্তার

হত্যা মামলার আসামি সন্ত্রাসী জাশেদ গ্রেপ্তার

হত্যা মামলার আসামি সন্ত্রাসী জাশেদ গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : হত্যাকাণ্ডের ৮ বছর পর পলাতক আসামি মো. জাশেদ মিয়া চৌধুরী (৪৭) প্রকাশ সন্ত্রাসী জাশেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (১৯ জানুয়ারি) ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা-চট্টগ্রামগামী যাত্রীবাহি বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার জামশেদ রাঙ্গুনিয়া থানার পেয়ার মোহাম্মদ চৌধুরী বাড়ি মো. আব্দুল মান্নান চৌধুরীর ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অপরাধে রাঙ্গুনিয়া থানায় ৪টি মামলা রয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ২০১৪ সালের ১৬ নভেম্বর রাঙ্গুনিয়ার ইসলামপুরে গলাচিপা এলাকায় চায়ের দোকান থেকে মাহবুব আলমকে দুপুরে তুলে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। তাকে প্রথমে লোহার রড দিয়ে বেধড়ক পিটানো হয়। এরপর নির্মমভাবে ছুরিকাঘাত করা হয়। এতেও ক্ষান্ত হননি খুনিরা। মাথার পিছনে হকিস্টিক দিয়ে জখম করে এবং পায়ের গোড়ালী কেটে দেয়। তারপর মৃত্যু নিশ্চিত করতে করা হয় গুলি। এমনই একজন নিরস্ত্র-নিরীহ ব্যক্তিকে দিনে-দুপুরে নৃশংসভাবে হত্যা করে খুনিরা। এ ঘটনায় নিহতের স্ত্রী ২১ নভেম্বর রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। এ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি সন্ত্রাসী জাশেদ ঢাকা থেকে যাত্রীবাহি বাস যোগে চট্টগ্রামে আসছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৯ জানুয়ারি বেলা ১টায় মহিপাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এলাকায় আধিপত্য বিস্তর, কাঠ ও বালু ব্যবসার বিরোধের জেরে মাহবুবকে পরিকল্পিতভাবে বাড়ি থেকে তুলে নিয়ে ঠান্ডাছড়ি এলাকায় ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করা হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। এছাড়া তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও সন্ত্রাসীর অভিযোগে ৪ টি মামলা রয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

তার আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হচ্ছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ