28 C
আবহাওয়া
৮:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ ৪ দফা দাবি

রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ ৪ দফা দাবি


বিএনএ,ঢাকা: রিং আইডির কার্যক্রম পুনরায় চালু করাসহ চার দফা দাবি জানিয়েছেন প্রতিষ্ঠানটি গ্রাহকরা।সোমবার (১৮ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এসব দাবি জানানো হয়।তাদের অন্যান্য দাবিগুলো হচ্ছে : রিং আইডির জব্দ করা ব্যাংক হিসাব খুলে দিতে হবে; পরিচালক সাইফুল ইসলামকে নিঃশর্ত মুক্তি দিতে হবে এবং রিং আইডির বিরুদ্ধে আনা সব অভিযোগ তুলে নিতে হবে।

মানববন্ধনে আসা গ্রাহকরা বলেন, রিং আইডিতে যাদের অ্যাকাউন্ট রয়েছে তাদের বেশিরভাগই শিক্ষিত বেকার যুবক। কোনো কর্মের সন্ধান না করতে পেরে শেষ পর্যন্ত বাধ্য হয়ে এ আইডিতে বিনিয়োগ করেছেন তারা। এ বিনিয়োগের বেশিরভাগই অন্যের কাছ থেকে ধার করে নেওয়া। এরই মধ্যে সব কিছু ঠিকঠাক চলছিল। আমাদের প্রাপ্য টাকা কোম্পানি নিয়মিত পরিশোধও করছিল। কিন্তু হঠাৎ কেন রিং আইডির পরিচালককে গ্রেফতার করা হলো বা প্রতিষ্ঠানটির ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করা হলো সেটা আমাদের জানা নেই। আমাদের দাবিগুলো মেনে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানাই।

উল্লেখ্য,সামাজিক নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম রিং আইডির পরিচালক সাইফুল ইসলামকে (৪১) গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।তারপর দুই দফা রিমান্ড শেষে তাকে কারাগারে প্রেরণ করে আদালত।

বিএনএ নিউজ/এসবি, ওজি

Loading


শিরোনাম বিএনএ