27 C
আবহাওয়া
১:২৯ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » করোনা: সিলেটে ২৪ ঘন্টায় প্রাণ গেল ১৭ জনের

করোনা: সিলেটে ২৪ ঘন্টায় প্রাণ গেল ১৭ জনের

করোনা: সিলেটে ২৪ ঘন্টায় প্রাণ গেল ১৭ জনের

বিএনএ সিলেট: মহামারি করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১১ জনই সিলেট জেলার।

বুধবার (১৮ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় ও পরিসংখ্যানবিদ মতিউর রহমানের সই করা কোভিট-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এতে জানানো হয়, বিভাগের ৪ ল্যাবে ১৪৭৬ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ৩৫৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৪ দশমিক ১৯ শতাংশ। আর এ সময় করোনা থেকে মুক্তি মিলেছে ৭৫৮ জনের।

২৪ ঘণ্টায় সিলেট জেলায় ২১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া, সুনামগঞ্জে ২৪, হবিগঞ্জে ৩৭ এবং মৌলভীবাজারে ৩২ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। সেইসঙ্গে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানায় স্বাস্থ্য বিভাগ।

এদিকে, সিলেট বিভাগের ৪ জেলায় এখন পর্যন্ত ৪৯ হাজার ৬২৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৩৭ হাজার ৭৯৫ জন। আর মৃত্যু হয়েছে ৯১৯ জনের। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৭০ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া, সুনামগঞ্জে ৬১, হবিগঞ্জে ৪৪, মৌলভীবাজারে ৬৯ এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৫ জনের মৃত্যু হয়েছে। এ বিভাগে গত ২৪ ঘণ্টায় ৩৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।  বর্তমানে  ৫৩৪ জন করোনা পজিটিভ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

Loading


শিরোনাম বিএনএ