30 C
আবহাওয়া
২:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশের কোন মানুষ নিরাপদে নেই: গয়েশ্বর রায়

বাংলাদেশের কোন মানুষ নিরাপদে নেই: গয়েশ্বর রায়


বিএনএ, সাভার : বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেন বাংলাদেশের কোন মানুষ নিরাপদে নেই। বর্তমান সরকারের জন্য দেশের সার্বভৌমত্ব আজ হুমকির মুখে। তিনি বলেন তাদের জন্য বাংলাদেশের সাধারণ মানুষ নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছেনা।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে ধামরাইয়ের কালামপুর এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিনিধি সভা ও ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এসময় যুবদলের উদ্দেশ্যে বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলকে জেলা থেকে উপজেলা পর্যায়ে প্রত্যেকটি নেতাকর্মীকে সাথে নিয়ে সামনে এগিয়ে যেতে হবে। যেহেতু ছাত্রদল ক্যাম্পাসেই থাকতে পারছে না, তাদের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে পারছেনা। সেহেতু সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির ক্ষেত্রে যুবদলকে এই অভাব পূরণের লক্ষ্যে সাংগঠনিক কার্যক্রমকে আরো বেগবান করতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা বিভাগের সহ-সভাপতি রেজাউল কবির পল, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ময়মনসিংহ বিভাগের সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিন, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সুলতানা আহম্মেদ, ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াসিন ফেরদৌস মুরাদ সহ ঢাকা ও ময়মনসিংহ বিভাগের যুবদলের নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ