30 C
আবহাওয়া
৮:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে বাস-ট্রাকের সংঘর্ষে আহত ১২

ময়মনসিংহে বাস-ট্রাকের সংঘর্ষে আহত ১২

ময়মনসিংহে বাস-ট্রাকের সংঘর্ষে আহত ১২

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশালে ট্রাকের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯ টার দিয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উকিলবাড়ি মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন সাংবাদিক রওশন ঝুনু (২২), কবি কাজী নাসির মামুন (৫০), সামি (৫), আ. মতিন (৩৫), পারভীন (৩৪), সোয়াদ (২৩), মো. শরীফ (২৫), রাসেল (২৬), রনি মিয়া (২৫), শাহীন মিয়া (৩০) ও অজ্ঞাত আরও ২ জন। তারা ময়মনসিংহ, নেত্রকোনা ও ঢাকার বিভিন্ন এলাকার বাসিন্দা।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে ময়মনসিংহ থেকে এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। ত্রিশালের বৈলর এলাকায় যেতেই বিপরীত দিক থেকে আসা ট্রাকের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডার পার হয়ে বাসের সাথে সংঘর্ষ হয়। এতে বাসের চালকসহ ১২ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করতে পারলেও পালিয়েছে চালকসহ হেলপার। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

বিএনএ/ হামিমুর রহমান, বিএম

Loading


শিরোনাম বিএনএ