24 C
আবহাওয়া
১১:০৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ফারাজ করিমের আরও ত্রাণ যাচ্ছে তুরস্কে

ফারাজ করিমের আরও ত্রাণ যাচ্ছে তুরস্কে

ফারাজ করিমের আরও ত্রাণ যাচ্ছে তুরস্কে

বিএনএ, রাউজান (চট্টগ্রাম) : তৃতীয় ধাপে তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর আরও ত্রাণ যাচ্ছে তুরস্কে । শনিবার(১৮ ফ্রেবুয়ারি) সন্ধ্যায় নগরীর আগ্রাবাদস্থ এস এফ টাওয়ারের সামনে থেকে ত্রাণ নিয়ে রওয়ানা দিয়েছে  স্বেচ্ছাসেবী টিম। কাল এসব সামগ্রী ঢাকার বারিধারাস্থ তুরস্ক দূতাবাসে হস্তান্তর করার কথা রয়েছে৷

ফারাজ করিম চৌধুরীর পাঠানো এসব সামগ্রীর মধ্যে রয়েছে কম্বল, ডায়াপার, স্যানিটারি ন্যাপকিন, বিস্কুট, জ্যাকেট, জিন্স প্যান্ট, বাচ্চাদের কাপড়, টাউজার, কাফনের কাপড়, হাত-পা মৌজা, শার্ট, দুধ, খেজুর, চিড়া, রুম হিটার, স্লিপিং ব্যাগ, জ্যাকেট, তাবু, বিছানার চাদর, বক্স বাদাম, পাওয়ার ব্যাংক, জায়নামাজ, হিজাব, ইলেক্ট্রনিক কেটলি ও তেরপাল। যার মূল্য প্রায় ৩ কোটি টাকা হবে বলে জানান সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম ।

উল্লেখ্য, তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য ত্রাণসামগ্রী পাঠানোর উদ্যোগ নেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী৷ গত ৯ ফেব্রুয়ারী থেকে শুরু হওয়া এই মানবিক কার্যক্রমে দেশের বিভিন্ন স্থানের অসংখ্য মানুষ সাড়া দিয়েছেন। ইতোমধ্যে ১ম ও ২য় ধাপে শীতবস্ত্র, কাফনের কাপড়সহ নানা ধরনের পণ্য পাঠানো হয়েছে।

বিএনএ/ শফিউল আলম, ওজি

Loading


শিরোনাম বিএনএ