34 C
আবহাওয়া
২:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

কর্ণফুলীতে নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

ছুরিকাঘাতে অজ্ঞাত যুবকের মৃত্যু

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলী নদীতে পৃথক দুটি নৌযান ডুবির ঘটনায় নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার করেছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) তাদের মরদেহ উদ্ধার করা হয়। পরে স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে।

জানা যায়, কর্ণফুলীর ১৮ নম্বর ঘাট এলাকা থেকে মোহাম্মদ কাসেমের (৫৮) ও সাইদুল করিমের (২৫) মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুজনই কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার ধুরং এলাকার বাসিন্দা। তবে এ ঘটনায় নিখোঁজ মোহাম্মদ হোসেন (৫৫) মরদেহ এখনো মেলেনি।

কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার (অপারেশন) হাবিবুর রহমান বলেন, উদ্ধার হওয়া দু্ইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ, সোমবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে চট্টগ্রাম থেকে ভোগ্যপণ্য নিয়ে কুতুবদিয়ায় যাওয়ার সময় ‘এমভি জনসেবা’ নামের একটি ট্রলার বঙ্গোপসাগরের কর্ণফুলীর মোহনায় ৩ নম্বর বয়ার সাথে সংঘর্ষে ডুবে যায়। এঘটনায় ৯জনকে উদ্ধার করা হলেও নিখোঁজ ছিল তিনজন। ট্রলারটিতে ১৫ লাখ টাকার মালামাল ছিল।

অপর দিকে গত মঙ্গলবার সকাল ৯টায় কর্ণফুলী নদীর ১২নম্বর ঘাটে যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ কর্ণফুলী উপজেলার দক্ষিণ শাহমীরপুর উত্তরপাড়ার মোহাম্মদ মারজানের পুত্র নাহিয়ান আল ফারুক অভি (২২) মরদেহও এখনো পাওয়া যায়নি।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ