বোয়ালখালীতে কিশোর গ্যাংয়ের কবলে পল্লী চিকিৎসক, খোয়ালেন টাকা

বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম): চট্টগ্রামের বোয়ালখালীতে কাজী মো. ইয়াছিন আরাফাত নামের এক পল্লী চিকিৎসককে ফোন করে ডেকে নিয়ে মারধর করেছে কিশোর গ্যাং। এ সময় ছুরি দেখিয়ে কেড়ে নিয়েছে পকেটে থাকা সাড়ে ৬ হাজার টাকা। আরো ১০ হাজার টাকা দাবি করেছে।

আরো পড়ুন

ব্রাজিলের কোচের দায়িত্ব ছাড়লেন তিতে

আজ বিশ্ব মানবাধিকার দিবস

বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে পৌরসভার কধুরখীল হংস পুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটেছে। পল্লী চিকিৎসক আরাফাত কধুরখীল কাজী আবুল বশরের ছেলে।

তিনি জানান, সন্ধ্যায় একটি নাম্বার (০১৮৬৮৩২১৫৩৫) থেকে ফোন করে এক ব্যক্তি তার মা খুবই অসুস্থ জানান। উনাকে দ্রুত দেখতে হবে জানালে মোটর সাইকেল চালিয়ে হংস পুকুর পাড়ে পৌঁছলে চারজন কিশোর নির্জন স্থানের দিকে নিয়ে গিয়ে মারধর শুরু করে। এসময় তারা ছুরি বের করে বলে ‘যে তোকে মেরে ফেলব, চিৎকার করবি না। তোকে মেরে দুই বছর জেলে থাকবো।’

আরাফাত বলেন, এর একপর্যায়ে তারা পকেটে থাকা সাড়ে ৬ হাজার টাকা ও মোবাইল নিয়ে নেয়। তাদের হাতে পায়ে ধরলে তারা মোবাইলটি দিয়ে দেয়। তবে একটি সিএনজিতে তুলে কধুরখীলের অন্য একটি স্থানে নিয়ে যায় এবং ভিডিও ধারণ করে। ভিডিওতে তারা আমি অপরাধ করেছি মর্মে স্বীকারোক্তি আদায় করেন। এরপর আবারো হংস পুকুর পাড়ে সিএনজিতে করে নিয়ে গিয়ে নামিয়ে দেন।

কিশোর গ্যাংয়ের সদস্যদের তিনি চেনেন জানিয়ে বলেন, কধুরখীল সাচী গোমস্তা বাড়ীর ফাহিম (১৬), মো.রানা(১৫), রোমান (১৬) ও সুমন (১৭)। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, অভিযোগ পেলে বিষয়টি দেখবো।

বিএনএ/ বাবর মুনাফ, ওজি