31 C
আবহাওয়া
১০:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে মাদক সেবনে বাধা দেয়ায় যুবককে হত্যা চেষ্টা

ধামরাইয়ে মাদক সেবনে বাধা দেয়ায় যুবককে হত্যা চেষ্টা


বিএনএ,সাভার :ঢাকার ধামরাইয়ে মাদক সেবনে বাধা দেয়ায় ক্ষুব্ধ হয়ে হয়ে হত্যা চেষ্টা করা হয়েছে মোঃ শাহআলম (২২) নামে এক যুবককে। গুরুতর আহত অবস্থায় শাহআলমকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ভাবনাটি গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে গোসল করে বাড়ির কাছে সিরাজের দোকানে যাওয়ার সময় পিছন থেকে কামরুল রড দিয়ে পায়ে আঘাত করে। পরে হত্যার উদ্দেশ্যে কামরুল ও জিয়া মেম্বার এলোপাতাড়ি কাঠ ও রড দিয়ে পৈশাচিকভাবে আঘাত করতে থাকলে মাটিতে লুটিয়ে পড়ে শাহআলম। পরে দোকানে থাকা স্থানীয়রা এগিয়ে আসলে কামরুল ও জিয়া মেম্বার দৌড়ে পালিয়ে যায় এবং শাহআলমকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত শাহআলম বাংলাদেশ নিউজ এজেন্সিকে জানান, কয়েক বছর ধরে ইউপি সদস্য জিয়া’র ভাতিজা কামরুল হাসান এলাকায় গাঁজা বিক্রি ও সেবন করে আসছিল। গত চারদিন আগে গাঁজা সেবনের সময় গাঁজাসহ কামরুলকে আমরা ধরি। পরে জিয়া মেম্বার কামরুলকে বিচার ছাড়াই ছাড়িয়ে নিয়ে যায়। এবং আমাকে একা পেলে দেখে নিবে বলে হুমকি দেয়। আজ বিকেলে গোসল করে খাবার খেয়ে সিরাজ ভাইয়ের দোকানে যাওয়ার সময় কামরুল ও জিয়া মেম্বর আমাকে রড দিয়ে আঘাত করে। পরে আমি আহত হলে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে আসে।

এব্যপারে জানতে ইউপি সদস্য জিয়াকে মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, এবিষয়ে এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিএনএ/ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ