28 C
আবহাওয়া
৯:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির প্রবীণ নেতা খুররম খান আর নেই

বিএনপির প্রবীণ নেতা খুররম খান আর নেই

বিএনপির প্রবীন নেতা খুররম খান আর নেই

বিএনএ, ঢাকা : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরী (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৭ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি মারা যান।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে খুররম খান বেশ কিছু দিন ধরে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে দলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। তার স্ত্রীও করোনা আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা উন্নতির দিকে।

মৃত্যুকালে বিদেশে যুক্তরাষ্ট্রে একমাত্র ছেলে নাসের খান চৌধুরী অস্ট্রেলিয়া একমাত্র মেয়ে মাফরিহীন খান চৌধুরী ও খুররম খান-এর মিসেস হাসিনা খান চৌধুরীসহ নাতিনাতনি অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। খুররম খানের মৃত্যুর খবর পেয়ে তাঁর মেয়ে অস্ট্রেলিয়া থেকে ঢাকার উদ্দেশ্য যাত্রা করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ১৯ জুলাই বাদ আসর ময়মনসিংহের নান্দাইলে জানাজা শেষে খুররম খানকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

খুররাম খান চৌধুরী নান্দাইলের একটি ইউনিয়ন পরিষদের সদস্য থেকে ইউপি চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান এবং মোট চারবার জাতীয় সংসদ সদস্য নিবাির্চত হন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ময়মনসিংহ উত্তর ইউনিটের আহ্বায়কের দায়িত্বে ছিলেন।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ