Bnanews24.com
এক নজরে চট্টগ্রাম পজেটিভ বাংলাদেশ সব খবর

লোহাগাড়ায় ২০০ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

লোহাগাড়ায় ২০০ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

বিএনএ, লোহাগাড়া : করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউনে ক্ষতিগ্রস্ত, দুঃস্হ ও অসহায় পরিবারের মাঝে লোহাগাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (ইফতার সামগ্রী) বিতরণ করা হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) সকালে লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু। ইফতার সামগ্রীর মধ্যে ছিল চনা ১ কেজি, পেয়াজ ১ কেজি,চিনি ১ কেজি,চিড়া ১ কেজি, সয়াবিন ১ লিটার,মুশর ডাল ১ কেজি ও লবণ ১ কেজি।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু জানান,  করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউনের কারণে অনেক মানুষ অসহায়ত্ব দিনযাপন করছেন। তাদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার ২`শ  ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এমময় উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মুহাম্মদ মোসলেহ উদ্দিন, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,সহ-সভাপতি মাস্টার সিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন, অর্থ সম্পাদক খোকন সুশীল, দপ্তর সম্পাদক মুহাম্মদ রায়হান সিকদার,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিনহাজ মিজবাহ উদ্দিন,  প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য মাওলানা আবদুল জব্বার ফিরোজ, আতাউর রহমান মাসুদ, সদস্য মুহাম্মদ আবদুল করিম ও আরিফুল ইসলাম রিফাত।

বিএনএনিউজ/এইচ.এম।