30 C
আবহাওয়া
৯:২৩ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » হবিগঞ্জে ট্রাক্টরচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

হবিগঞ্জে ট্রাক্টরচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

হবিগঞ্জে ট্রাক্টরচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বিএনএ, হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে ট্রাক্টরের চাপায় সাইফুল ইসলাম (৩৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। শনিবার (১৬ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মোহনা কমিউনিটি সেন্টারের দক্ষিণ পাশে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় পারভেজ আলম ও সাব্বির আহমেদ নামে মোটরসাইকেলের দুই আরোহীকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সাইফুল ইসলাম বাহুবল উপজেলার হরিতলা গ্রামের আজাদ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, সাইফুল ইসলাম পারভেজ আলম ও সাব্বির আহমেদকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাহুবল ইসলামাবাদ থেকে মিরপুরের দিকে যাচ্ছিল। এ সময় মহাসড়কে মোটরসাইকেলটিকে একটি ট্রাক্টর চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে গিয়ে ছিটকে পড়ে। আর সাইফুল, পারভেজ ও সাব্বির গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। আর আহত দুইজনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ঘাতক ট্রাক্টরটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ