35 C
আবহাওয়া
১:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

ইবিতে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন


বিএনএ, ইবি: নানা আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ মুর‌্যালে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় সেখানে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এরপর পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ, বিভাগ, হল, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট, শাপলা ফোরাম, ইবি শাখা ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে ছাত্রলীগের দলীয় টেন্টে, হল গুলোতে কেক কাটা, বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভা ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের নিয়ে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং বৃক্ষরোপণ করা হয়।

এর আগে সকালেই উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে শান্তির প্রতীক বেলুন উড়ানো ও আনন্দ শোভাযাত্রার আয়োজন করেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিএনএ/ তারিক সাইমুম,ওজি

Loading


শিরোনাম বিএনএ