38 C
আবহাওয়া
৪:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি

ধামরাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি

ধামরাইয়ে

সাভার প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকার ধামরাইয়ে সাবেক এমপি ও বর্তমান এমপির পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান উপজেলা আওয়ামী লীগের আয়োজিত অনুষ্ঠানে না এসে এককভাবে তার ইউনিয়নে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেন।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে উপজেলার যাত্রাবাড়ী মাঠে বর্তমান এমপির ও বিকেল ৩টার দিকে মুন্নু কমিউনিটি সেন্টারে সাবেক এমপি এবং সন্ধ্যার দিকে বাইশাকান্দা ইউনিয়নে কর্মসূচি অনুষ্ঠিত হয়। জানা যায়, ঢাকা-২০ সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এমএ মালেকের মাঝে দীর্ঘদিন ধরে রাজনৈতিক দ্বন্দ্ব চলছে। এতে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বিবাদের সৃষ্টি হচ্ছে। যার কারণে আওয়ামী লীগ নেতা কর্মীদের মাঝে সংঘাতের রাজনীতি শুরু হয়েছে।

এসবের কারণে দলে নেতাদের মধ্যে কিছুটা দুরত্বও তৈরি হয়েছে বলে জানা গেছে। অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাসুম খানকে পাল্টাপাল্টি জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনের বিষয়ে জানতে চাইলে তিনি অন্য কারোও কাছে জানলে ভালো হয় বলে জানান।

আরও পড়ুন : বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানে মেয়রের অশালীন আচরণ

তিনি আরও বলেন, আমাকে কি খুব একটা মাঠে দেখা যায়, কোন প্রোগ্রামে? এবিষয়ে আমার ধারণা স্পষ্ট নেই। এই ব্যপার নিয়া কোন ধরনের প্রসঙ্গে যেতে চাই না। আপনি সেক্রেটারি মহোদয়ের কাছে জানতে পারেন। উনি অলটাইম রাজনীতির মাঠে আছেন। অলটাইম রাজনীতি করেন। সে ধামরাইয়ের লোক, পৌরসভার লোক।

আরও পড়ুন :ধামরাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

এবিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকুর মুঠোফোনে (017…..956) একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

ইমরান খান,

Loading


শিরোনাম বিএনএ