Bnanews24.com
Home » বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানে মেয়রের অশালীন আচরণ
টপ নিউজ ধামরাই সব খবর

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানে মেয়রের অশালীন আচরণ

বিএনএ ডেস্ক : ঢাকার ধামরাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানে পৌর মেয়র গোলাম কবির মোল্লার হাতে মারধরের শিকার হয়েছেন এক যুবক। এছাড়াও মেয়রের সাথে থাকা কয়েকজন ছাত্রলীগ নেতা মিলে মারধর করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুর আড়াইটার দিকে উপজেলার যাত্রাবাড়ী মাঠে এ মারধরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পৌর মেয়র গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারোয়ার মাহবুব তুষার, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ও ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আশরাফুল আলম শুভ সহ আরও কয়েকজন ছাত্রলীগের কর্মী এক যুবককে স্টেজে শার্টের কলার চেপে ধরে কিল ঘুষি মারে। পরে অকথ্য ভাষায় গালিগালাজ করে স্থান ত্যাগ করতে বাধ্য করে।

জানা যায়, শারীরিকভাবে লাঞ্চিত যুবকের নাম আব্দুর রাজ্জাক (৩৫)। তিনি সাটুরিয়া উপজেলায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। কুশুরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শ্বাসন গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা শামছুল হকের ছেলে ।

মারধরের বিষয়ে ভুক্তভোগী (অজ্ঞাত) ও প্রত্যক্ষদর্শীদের কাছে জানতে গণমাধ্যম কর্মীরা সাক্ষাৎকার নিতে চাইলে ছাত্রলীগের কর্মীরা অশালীন আচরণ করেন এবং সাংবাদিকদের দেখে নিবে বলে হুমকি দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন,  অনুষ্ঠানে কয়েকজন খাবার চেয়েছিল আব্দুর রাজ্জাকের কাছে। তিনি আয়োজকদের কাউকে বা পৌর মেয়র গোলাম কবির মোল্লার কাছে বলতে বলেন। মেয়র একথা শুনে তেলেবেগুনে জ্বলে ওঠেন। এবং  কয়েকজন মিলে রাজ্জাককে মারধর করেন।

সাটুরিয়া উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও ভুক্তভোগী আব্দুর রাজ্জাক গণমাধ্যমকর্মীদের বলেন, ‘অনুষ্ঠানে খাবারের আয়োজন করা হয়েছিল। কিন্তু খাবার সংকট দেখা দেয় । তখন আমার কাছে কয়েকজন নারী খাবারের কথা বলেন। পরে আমি তাঁদের মেয়র আংকেলকে দেখিয়ে দিই। যে আংকেলের কাছে গিয়ে চান। আংকেল এর দায়িত্বে আছেন। এই কথা শুনে মেয়র আংকেল আমাকে কলার ধরে গালিগালাজ করে।’

এ বিষয়ে জানতে পৌর মেয়র গোলাম কবির মোল্লার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এমন কোন ঘটনা জানেন না বলে ফোনের লাইন কেটে দেন।

বিএনএ/ ইমরান খান, ওজি