24 C
আবহাওয়া
৫:৪৬ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » মেয়ের জামাইকে পেটালো শ্বশুর, থানায় অভিযোগ

মেয়ের জামাইকে পেটালো শ্বশুর, থানায় অভিযোগ


বিএনএ, সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে স্ত্রী-সন্তানদের ভাড়া বাসা থেকে নিজের বাসায় ফিরিয়ে আনতে গেলে আজিজুর রহমান পলাশ (৪৩) নামে এক ব্যবসায়ী তার শ্বশুরের হাতে মারধরের শিকার হয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী ধামরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করলে তার শ্বশুর ক্ষিপ্ত হয়ে পুনরায় অমানুষিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার বিকালে ধামরাই থানার এসআই পাবেল মোল্লা অভিযোগের বিষয়ে নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় মারধর ও হুমকির বিষয়ে অভিযোগ করার দুই দিন পর ধামরাই সেন্ট্রাল স্কুলের ভিতর আটকে রেখে পুনরায় মারধর করেছেন হাজী মো. মোস্তফা ও আজগর আলী সহ তাদের সাঙ্গপাঙ্গরা।

আজিজুর রহমান পলাশ বলেন, আমাকে না জানিয়ে আমার স্ত্রী আমার ছেলে-মেয়ে নিয়ে ভাড়া বাসায় থাকেন। আমি বিষয়টি জানতে পেরে তাদের বাড়ি ফিরিয়ে আনতে যাই। তখন আমার শ্বশুর ও চাচা শ্বশুরসহ তাদের সন্তানরা মিলে আমাকে মারধর করে। মারধর ও হুমকির বিষয়ে আমার শ্বশুর, চাচা শ্বশুরসহ ৫-৬ জনের নামে থানায় অভিযোগ করি। এতে আমার শ্বশুর ও চাচা শ্বশুর ক্ষিপ্ত হয়ে তাদের সাঙ্গপাঙ্গদের নিয়ে আমাকে ও আমার ম্যানেজার উদয় বণিককে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করেছে।

আহত পলাশের বোন জানায়, আমার বাবা নাজির উদ্দিন ধামরাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। আমার ভাইয়ের চাচা শ্বশুর ওই আজগর আলী আমাদের সম্পদ তার নামে জোর করে লিখিয়ে নিতে চায়। আমার ভাই তার এই প্রস্তাবে রাজি না হওয়ায় সে আমার ভাইয়ের ওপর দুই দুই বার হামলা করে। থানায় অভিযোগ দেওয়ার পরে আমার ভাইকে একবার সেন্ট্রাল স্কুলে তারপর তাদের গ্যারেজে আটকিয়ে ইট ও দেশীয় অস্ত্র দিয়ে প্রচন্ড মারধর করে। আমার ভাইয়ের ম্যানেজারকেও মারধর করে এবং তার সাথে থাকা সিমেন্ট বিক্রির দুই লক্ষ পয়ষট্টি হাজার টাকা ছিনিয়ে নেয়।

হামলায় আহত উদয় বণিক জানান, পলাশ ভাইয়ের জমি জোর করে লিখে নেওয়ার জন্য ভাইকে আটকিয়ে জোর করে সিগনেচার নিতে চায় আজগর আলী। আমি বাঁধা দিলে ভাইকে আর আমাকে বেধড়ক মারধর করে আজগর আলী। তার ছেলে শাহাদাৎ, শামীম, রফিক হাজীর ছেলে শাহীনসহ  আরোও ১০-১২ জন। আমার কাছে সিমেন্ট বিক্রির দুই লক্ষ পয়ষট্টি হাজার টাকা ছিলো সে টাকাও তারা ছিনিয়ে নেয়। অভিযোগের ব্যাপারে জানতে আজগর আলীকে তার মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

ধামরাই থানার এসআই পাবেল মোল্লা বলেন, পারিবারিক একটা বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোন মামলা হয়নি। দুই পক্ষই অভিযোগ করেছেন।

বিএনএ/ ইমরান খান/হাসনা

 

Loading


শিরোনাম বিএনএ