Bnanews24.com
জাতীয় টপ নিউজ মন্ত্রী মন্ত্রী-সরকার সব খবর

ভ্যাকসিন নেয়ায় বিএনপি নেতাদের তথ্যমন্ত্রীর অভিনন্দন

ভ্যাকসিন নেয়ায় বিএনপি নেতাদের তথ্যমন্ত্রীর অভিনন্দন

বিএনএ,ঢাকা:বিএনপির যেসব নেতারা করোনার ভ্যাকসিন নিয়েছেন কিংবা নেয়ার পক্ষে কথা বলছেন তাদের সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।লজ্জা ভেঙে দলটির অন্যসব নেতাদেরকে  ভ্যাকসিন নেয়ার আহ্বান জানান তিনি।

বুধবার(১৭ ফেব্রুয়ারি)সচিবালয় ক্লিনিকে করোনা ভ্যাকসিন নেয়ার পর তথ্যমন্ত্রী সাংবাদিকদের আরও বলেন,যেসব দায়িত্বশীল নেতারা এই ভ্যাকসিন নিয়ে অপপ্রচার চালিয়েছিলেন তাদের জন্য লজ্জা হচ্ছে।কারণ তাদের চালানো অপপ্রচারে এটিই প্রমাণিত হয় যে,তারা সবসময় দেশের মধ্যে গুজব রটিয়ে মানুষকে বিভ্রান্ত এবং সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করে।

হাছান মাহমুদ বলেন,জনগণের ব্যাপক উৎসাহ উদ্দীপনার কারণে ভ্যাকসিন সফলভাবে প্রয়োগ হচ্ছে।এসব দেখে বিএনপি নেতাদের এখন খুব লজ্জা হচ্ছে।ভ্যাকসিন নিতে মানুষের এত ব্যাপক উৎসাহ যে, সেটিকে সামাল দিতে সরকারকে নানা ধরণের ব্যবস্থা নিতে হচ্ছে।এতে তাদের চেহারাটা চুপসে গেছে। সরকার সবার সুরক্ষা নিশ্চিত করার জন্য বদ্ধপরিকর।বিরোধী দলের যারা প্রতিদিন সরকারের কড়া সমালোচনা করেন ভ্যাকসিন নিয়ে তাদেরকেও সুরক্ষা দেয়া হবে বলে জানান মন্ত্রী।

তিনি বলেন,ভ্যাকসিনের জন্য যুক্তরাষ্ট্রে, ইউরোপে অনেক দেশে হাহাকার চলছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যেভাবে সময় মতো ভ্যাকসিন নিয়ে এসেছে, বিশ্বে তা বিরল।বিপুল জনগোষ্ঠীর মধ্যে ভ্যাকসিন প্রদান কার্যক্রম এবং মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় এটিই প্রমাণিত হয়,প্রধানমন্ত্রীর সময়োচিত সিদ্ধান্ত নিয়ে দেশের মানুষকে সুরক্ষা দেয়ার যে পদক্ষেপ গ্রহণ করেছেন সেটি সফল হয়েছে বলে জানান ড. হাছান মাহমুদ।

বিএনএনিউজ/আরকেসি